শুক্রবার, মার্চ ৫, ২০২১

মফিজুল ইসলামের ৭ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগের দোয়া

 

নারায়ণগঞ্জ কথা :  ভাষা সৈনিক, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ভারপ্রাপ্ত আহ্বায়ক জননেতা মফিজুল ইসলাম এর ৭ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়। জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই’র সভাপতিত্বে ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এম এ রাসেল এর সঞ্চালনায় ।

রবিবার (১৪ই ফেব্রুয়ারী) বিকেলে নগরীর ২নং রেলগেটস্থ আওয়ামী লীগ কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এ সময় আব্দুল হাই বলেন, আপনারা মফিজ ভাইয়ের সম্পর্কে কম বেশি সকলেই জানেন। তিনি কোনো হাই ব্রীট নেতা বা বসন্তের কোকিল ছিলেন না। সারা জীবনই তিনি আওয়ামী লীগের রাজনীতি করেছেন। তিনি তার রাজনৈতিক জীবনের যাত্রা শুরু করেছিলেন বন্দর থানা আওয়ামী লীগের সভাপতি হিসেবে। আমরা তাকে অত্যান্ত শ্রদ্ধা করতাম তিনি একজন কর্মী বান্ধব নেতা ছিলেন।

তিনি আরো বলেন, যখন তিনি মারা তখন বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ছিলেন। আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে কাকা বলে ডাকতেন। আমরা আজ সকলেই মফিজ ভাইয়ের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানাই এবং সকলে দোয়া করবেন যেন আল্লাহ তায়ালা তাকে বেহেশত নসিব করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডঃ আবু হাসনাত মোঃ শহীদ বাদল, জেলা আওয়ামী লীগের সদস্য আমজাদ হোসেন, নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযুদ্ধা নাজির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ্ আল মামুন, সদর থানা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এসটি আলমগীর সরকার,নারায়ণগঞ্জ বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের কমিটির চেয়ারম্যান জসিম উদ্দিন, নারায়ণগঞ্জ জেলা ব্যংক কর্মচারী ফেডারেশনের সভাপতি আব্দুল কাদির,নারায়ণগঞ্জ মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, পূর্ব চর গড়কূল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. নাজির হোসেন, জেলা তাঁতীলীগের আহবায়ক কমিটির সদস্য মো. মনির হোসেন, আলীরটেক ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক,৫ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইসমাইল মাদবর, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন জনু, ফতুল্লা থানা আওয়ামী লীগ কার্যকারী সদস্য মাহাদি হাসান,সদর থানা ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক সওদাগর খান, গোগ নগর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. নূরু শিকদার, বিশিষ্ট ব্যবসায়ী ও আলিরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও আওয়ামীলীগ নেতা সায়েম আহমেদ,সৈনিক লীগের সভাপতি জসিম উদ্দিন সহ নেতৃবৃন্দ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares