বন্দর ২৩ নং ওয়ার্ডে ১০ নং বিট পুলিশের মতবিনিময় সভা

বন্দর প্রতিনিধি : নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন ২৩ নং ওয়ার্ডে পুলিশই হবে জনগনের প্রথম ভরসার স্থল এমন শ্লোগানে ১০ নং বিট পুলিশের মতবিনিময় সভার আয়োজন করা হয়।

শনিবার (১৩ ফেব্রুয়ারী ) বিকেল ৩ ঘটিকায় বন্দর ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় সংলগ্ন এলাকায় এস আই মোদ্দাচ্ছের এর আয়োজনে নারায়নগঞ্জ সিটি কর্পোরেশন ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর দুলাল প্রধান এর সভাপতিত্বে

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা।

এ সময় দীপক চন্দ্র সাহা বলেন,জনগনের কাছে পুলিশের ধারনাটা বেশ ভালো না। আমি এখানে আপনাদের প্রশংসা শুনতে আসেনি। আমাদের যদিও কোন ভূল থাকে এই মসলিশে বলতে পারেন। কিশোর গেং এর তার মাথার চুলের মাধ্যমেই ফুটে উঠে। মাদক, সন্ত্রাস, কিশোর গেং তাদের উদ্দেশ্য বলতে চাই এই বন্দরে এখানে কোন রকম ছাড় হবেনা।আর আরেকটা কথা বলতে চাই আপনারা কারো মাধ্যম ছাড়াই থানায় আসবেন বন্দর থানা আপনাদের সব সময় পাশে পাবেন। বন্দর থানা পুলিশকে তথ্য দিয়ে পুলিশ কে সহযোগীতা করুন।

এ সময় সভাপতির বক্তব্য কাউন্সিলর দুলাল বলেন, বন্দর থানা ওসি মহাদয়কে ধন্যবাদ জানাই তিনি কিছুদিন হলো এই বন্দর থানায় দায়িত্ব নিয়েছেন এরই মধ্যে মাদক সন্ত্রাস কিশোর গেং এর বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছেন আমরা এই বন্দরে আর মাদক, সন্ত্রাস, কিশোর গেং দেখতে চাইনা পুলিশের সহযোগীতায় কঠোরভাবে দমন করবো। মাদক ব্যবসায়ীদের তথ্য গোপনে আমার কাছে দিবেন আমি ব্যবস্থা নেব।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বন্দর থানা পুলিশ পরিদর্শক তরিকুল ইসলাম,পঞ্চায়েতের সাবেক সভাপতি আওয়াল, জসিম প্রধান।

এ সময় আরো উপস্থিত ছিলেন,অপু, রানা, রাসেল, জাকির হোসেন সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ গণ।

Shares