সমাজের যারা ভালো লোক রয়েছে তাদেরকে সাথে নিয়ে টিম গঠন করে এ চুরি ছিনতাই বন্ধ করা সম্ভব : মোস্তাফিজুর রহমান

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন) মোস্তাফিজুর রহমান বলেন,আমার মনে হয়, আমাদের যে সামাজিক অবস্থা আপনাদের পঞ্চায়েতগুলো রয়েছে সেগুলো ঢিলেঢালা হয়ে গেছে। আমরা চাই আপনাদের যে সামাজিক কমিটিগুলো রয়েছে আগামী ১৫ তারিখ থেকে ধারাবাহিকভাবে বসতে। আমরা চাই যেখানে পঞ্চায়েত কমিটিসহ সামাজিক কমিটি রয়েছে সেখান থেকে শুরু করতে। সুষ্ঠু পরিকল্পনা ছাড়া কাজ করতে গেলে বিপত্তি হয়। আপনারা আমাদের উপর আস্থা রাখুন, সব সমস্যার সমাধান পাবেন।

বুধবার(০৩ ফেব্রুয়ারী) বিকেলে নারায়ণগঞ্জ সদর মডেল থানা প্রাঙ্গণে ওপেন হাউজ ডে’তে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সমাজের যারা ভালো লোক রয়েছে তাদেরকে সাথে নিয়ে টিম গঠন করে এ চুরি ছিনতাই বন্ধ করা সম্ভব বলেন, চুরির যে বিষয় বলা হয়েছে এখানে আমাদের যৌথ সমন্বয় দরকার। আমাদের যে লোকবল তাতে পুলিশ একা ২৪ ঘন্টা আপনাকে নিরপত্তা দিতে পারবে না। সমাজের যারা ভালো লোক রয়েছে তাদেরকে সাথে নিয়ে টিম গঠন করে এ চুরি ছিনতাই বন্ধ করা সম্ভব। আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বহির্বিশ্বের থেকে করোনা প্রতিরোধে আমরা ভালো অবস্থানে রয়েছি। এখন মনে হচ্ছে কাজ করার পরিবেশ সৃষ্টি হয়েছে। ভালো সেবা পেতে হলে ভালো নাগরিক হতে হবে। পুলিশ তো আপনাদের মাঝ থেকেই নেয়া হয়।

এ সময় নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ শাহ্জামান’র সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার(‘ক’ সার্কেল) মেহেদী ইমরান সিদ্দিকী, নাসিক কাউন্সিলর অসীত বরণ বিশ্বাস, জমশের আলী ঝন্টু, নারায়ণগঞ্জ জেলা কমিউনিটি পুলিশিং’র সভাপতি ডা. শাহনেওয়াজ, মহানগর কমিউনিটি পুলিশিং’র সভাপতি এম সোলায়মান প্রমুখ।

Shares