শুক্রবার, মার্চ ৫, ২০২১

মোঃ জুয়েল হোসেন এর ৪৫ তম জন্মদিন উপলক্ষে ১৩ নং ওয়ার্ড মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে দোয়া

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ জুয়েল হোসেন এর ৪৫ তম জন্মদিন উপলক্ষে ১৩ নং ওয়ার্ড নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে কেক কাটা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয় । উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মোঃ রাকিব হাসান ১৩নং ওয়ার্ড নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

সোমবার ( ফেব্রুয়ারি) সন্ধ্যা ৮ ঘটিকায় গলাচিপা এলাকায় ১৩ নং ওয়ার্ড নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কার্যালয়  এ কেক কাটা মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় মোঃ রাকিব হাসান গণমাধ্যমকে বলেন, আজ আমাদের প্রিয় বড় ভাই নারায়ণগঞ্জবাসীর প্রাণের সংগঠন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সফল সভাপতি মোঃ জুয়েল হোসেন ভাইয়ের ৪৫ তম জন্মদিন উপলক্ষে আমরা ১৩নং ওয়ার্ড নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সকল নেতৃবৃন্দ পক্ষ থেকে কেক কেটে ও দোয়া মাধ্যমে ভাইয়ের জন্মদিন পালন করি। মোঃ জুয়েল হোসেন ভাইয়ের ও তার পরিবারের সকলের জন্য দেশবাসী কাছে দোয়া কামনা করি।

সার্বিক তত্ত্বাবধানেঃ সাব্বির আলম, শেখ বাপ্পী
নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ

সময় আরো উপস্থিত ছিলেন,আব্দুর রশিদ, সালাম খন্দকার সেলিম, বিপ্লব, প্লাবন, আনিস, আকাশ, তামিম, মুন্না, হাসান সহ  নেতৃবৃন্দ ও এলাকাবাসী প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares