খেলাধুলার মধ্য দিয়ে যুবসমাজ মাদক থেকে দূরে থাকবে : আব্দুল করিম বাবু

নারায়ণগঞ্জ কথা : পাইকপাড়া আমেনা মঞ্জিল যুব সমাজ এর উদ্যোগে নাসিক ১৭নং ওয়ার্ড কাউন্সিলর কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল-২০২১ অনুষ্ঠানের আয়োজন করা হয়। হাজী গােলাম ফারুক, সভাপতি, ১৭নং ওয়ার্ড আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ এর সভাপতিত্বে।

শুক্রবার (২৯ জানুয়ারী) ৮.৩০ঘটিকায় ১৭নং ওয়ার্ড পাইকপাড়া এলাকায় আদর্শ বালিকা বিদ্যালয় ও কলেজ মাঠ প্রাঙ্গণ এ টুর্নামেন্ট ফাইনাল-২০২১ অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মানবতার ফেরিওয়ালা  ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু।

প্রধান অতিথির বক্তব্যে আব্দুল করিম বাবু বলেন,আমি ধন্যবাদ জানাইপাইকপাড়া আমেনা মঞ্জিল যুব সমাজকে ও ধন্যবাদ জানাই যারা এই নাসিক ১৭নং ওয়ার্ড কাউন্সিলর কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল-২০২১ অনুষ্ঠানের আয়োজন করেছে। এক সময় আমাদের এই পাইকপাড়া এলাকা থেকে বিভিন্ন সময় বিভিন্ন খেলা ও প্রতিযোগিতা অংশগ্রহণ করেছে আমাদের এলাকার যুব সমাজ আমি ধন্যবাদ জানাই আজকের এই অনুষ্ঠানের অতিথী বৃন্দকে যারা এই যুবসমাজের খেলার অনুষ্ঠানে উপস্থিত হয়ে তাদের সহযোগিতা করেছেন। আজ যারা হেরেছেন তারা কিছু কষ্ট পেয়েছেন আবার আরেক দল জিতেছেন তারা খুব আনন্দ পেয়েছেন । আর হারজিৎ নিয়ে খেলা ।খেলাধুলার মধ্য দিয়ে যুবসমাজ মাদক থেকে দূরে থাকবে। তাই আমি যুবসমাজকে আহ্বান করি যে তোমরা প্রত্যেকেই খেলাধুলার আয়োজন করো। যা কিছু প্রয়োজন হয় আমি দেখব। কিন্তু পাশাপাশি লেখাপড়া ও করতে হবে। লেখাপড়া না করলে ভালো খেলোয়ার হয়ে কোন লাভ নেই। কারণ লেখাপড়া না থাকলে ভালো খেলোয়াড় হয়ে ও ভালো কোন জায়গায় খেলতে গেলে কথা বলতে পারবে না। তাই লেখাপড়া ও দরকার তোমাদের উদ্দেশ্যে বলছি পড়াশোনায় মনোযোগ দেবে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আলহাজ্ব মােঃ জামাল উদ্দিন মৃধা, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক,আবুল কালাম আজাদ, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক,হাজী মাহবুব, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক।

এ সময় আরো উপস্থিত ছিলেন, মোঃ টিপু, আরিফ, বিল্লাল, সুমন, সজীব, ও ইফাদ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

Shares