শুক্রবার, মার্চ ৫, ২০২১

শুকুর মাহমুদ সাহেবের (১ম) মৃত্যু বার্ষিকী উপলক্ষে জাহাজী ফেডারেশন ও মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের উদ্যেগে দোয়া

 

নারায়ণগঞ্জ কথা : আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন শ্রমিক নেতা জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সফল সভাপতি মরহুম আলহাজ্ব শুকুর মাহমুদ সাহেবের (১ম) মৃত্যু বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন ও মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের উদ্যেগে  স্মরণ সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়। নারায়নগঞ্জ জেলা মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশনের সভাপতি জুয়েল হোসেন প্রধান এর সভাপতিত্বে ।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারী ) বিকেল ৩ টায় নারায়নগঞ্জ ৫ নং ঘাট পোর্ট এলাকায় এ দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযােদ্ধা মােঃ আলাউদ্দিন মিয়া কার্যকরী সভাপতি, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটি।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে আলাউদ্দিন মিয়া বলেন, খুব দুঃখের সাথে বলতে হয় ১ বছর আগে আমরা হারিয়েছি আমাদের প্রিয় নেতা শ্রমিক বান্ধব নেতা শ্রমিকদের নিবেদিতপ্রাণ শুক্কুর মাহমুদ ভাই দীর্ঘ ৯ বছর শ্রমিক লীগের একক নেতৃত্ব দিয়ে জাতীয় শ্রমিক লীগ একটি সমন্বয় করে রেখে গেছেন। আমাদের জাতীয় শ্রমিক নেতা শুক্কুর মাহমুদ শ্রমিকদের ভাগ্যোন্নয়নে ন্যায্য অধিকার আদায়ে মৃত্যুর আগ পর্যন্ত কাজ করে গেছেন। শুক্কুর মাহমুদ ভাই বেঁচে না থাকলেও তার স্মৃতিগুলো থেকে যাবে প্রতিটা শ্রমিকের মাঝে সবাই প্রিয় নেতা শুক্কুর মাহমুদের জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে বেহেস্ত নসিব করে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সুলতান আহমেদ, যুগ্ন সাধারণ সম্পাদক, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটি জনাব মােঃ মােতালেব হাওলাদার, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, জাতীয় শ্রমিক লীগ কন্দ্রীয় কমিটি এডভােকেট আহসানুল করিম চৌধুরী (বাবুল), সভাপতি, বাংলাদেশ জাহাজী  শ্রমিক  ফেডারেশন কেন্দ্রীয় কমিটি।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের আইন ও দরকষাকষি সম্পাদক বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান ।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ কামাল হােসেন, ভারপ্রাপ্ত সভাপতি, জাতীয় শ্রমিক লীগ নারায়নগঞ্জ জেলা,রানী খান  সাধারণ সম্পাদক, মুক্ত গার্মেন্টস শ্রমিক ফেডারেশন কেন্দ্রীয় কমিটি , মুক্ত গার্মেন্ট শ্রমিক ফেডারেশন নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক মো: সবুজ শিকদার, মোসাম্মৎ ডলি বেগম, কাজী গোলাম কবির, মো: নাঈম ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো: সোহেল সরদার, মো: রমিজ উদ্দিন বেপারী, মো: জাকির হোসেন চুন্নু, জাতীয় যুব শ্রমিক লীগ নারায়ণগঞ্জ  জেলার সাধারণ সম্পাদক  সৈয়দ মােক্তার হােসেন,বিউটি আক্তার সহ  নেতৃবৃন্দ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares