রবিবার, মার্চ ৭, ২০২১

শুক্কুর মাহমুদ ভাই মৃত্যুর আগ পর্যন্ত শ্রমিক ভাইদের কল্যাণের জন্য কাজ করে গেছেন- কাজিম উদ্দিন

 

নারায়ণগঞ্জ কথা : জাতীয় শ্রমিক নেতা শুক্কুর মাহমুদের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের আইন ও দরকষাকষি সম্পাদক বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন।কাজিম উদ্দিন বলেন, আমাদের প্রিয় নেতা আলহাজ্ব শুক্কুর মাহমুদের মধ্যে কোনরকম লোভ-লালসার ছিল না যতদিন বেঁচে ছিলেন মানুষের কল্যাণে কাজ করে গেছেন। সেই শ্রমিক নেতা এত তারাতারি আমাদের ছেড়ে চলে যাবে আমরা কখনো কল্পনাও ভাবতে পারিনি। আমরা যখনই তার কাছে কোনো কাজ নেই যেতাম সে অতি দ্রুতই সে কাজটি শ্রমিক ভাইদের কল্যাণের জন্য করে দিতেন আজ আমরা সেই কাজগুলো জুতা ক্ষয় হয়ে যায় তারপরও করতে পারিনা তার এই অপূর্ণতা আমাদেরকে ব্যথিত করছে। আমাদের প্রিয় নেতা শুক্কুর মাহমুদ চলে গেছেন কিন্তু নিয়ে যেতে পারেনি কিছুই তার এসেছে আমাদেরই ধরে রাখতে হবে শ্রমিকদের ধরে রাখতে হবে আজ আমি এ পর্যায়ে এসেছি সম্মানিত হয়েছি সম্পূর্ণ অবদান শুকুর মাহমুদ ভাইয়ের। আমাদের নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ নেতা একেএম শামীম ওসমান ভাইকে শুক্কুর মাহমুদ যা বলতেন তার কথাগুলো রাখার চেষ্টা করতেন আজ এই মহান নেতাকে আমরা হারিয়ে সত্যি খুব অসহায়। আপনারা শুকর মাহমুদ ভাইয়ের জন্য দোয়া করবেন আল্লাহ যেন তাকে বেহেশত নসিব করে।

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন শ্রমিকনেতা জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ জেলার সভাপতি শ্রমিকদের নিবেদিতপ্রাণ শ্রমিকদের দুঃসময়ের কান্ডারী আলহাজ্ব শুক্কুর মাহমুদের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জাতীয় শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলা মহানগর ও যুব মহিলা শ্রমিক লীগের উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

২৮ জানুয়ারি ২০২১ ইং বৃহস্পতিবার সকাল ১১ টায় ২ নং গেট নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয় এ মিলাদ ও দোয়া আয়োজনে বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের নারায়ণগঞ্জ জেলা ভারপ্রাপ্ত সভাপতি কামাল হোসেন সভাপতিত্বে

এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা শ্রমিকলীগের সভাপতি মােঃ কামাল হােসেন, সাধারণ সম্পাদক মােঃ মাইনউদ্দিন আহমেদ বাবুল, সহ সভাপতি মােখলেসুর রহমান, সাহাব উদ্দিন, মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মােঃ কামরুল হাসান মুন্না, আলমগীর কবির বকুল,কাচপুর আঞ্চলিক শ্রমিকলীগের সভাপতি হাজী মান্নান মেম্বার,জাতীয় যুব শ্রমিক লীগ নারায়ণগঞ্জ জেলার সভাপতি আরিফ হােসেন,সিরাজ রাসেল সহ-সভাপতি,সৈয়দ মােক্তার হােসেন সাধারণ সম্পাদক,গাজী মােঃ লিটন সাংগঠনিক সম্পাদক,নারায়ণগঞ্জ জেলা ব্যাংক কর্মচারী ফেডারেশনের সভাপতি আব্দুল কাদির,যুগ্ম সাধারন সম্পাদক মােঃ মুজিবুর রহমান, সােনালী ব্যাংকের মুখলেসুর রহমান, সাধারণ সম্পাদক মােঃ শাহাব উদ্দিন পাঠান,নৌযান শ্রমিক ইউনিয়নের সভাপতি সবুজ সিকদার, মুক্ত গার্মেন্টস ফেডারেশনে সভাপতি জুয়েল প্রধান,নারায়ণগঞ্জ জেলা মহিলা শ্রমিক লীগ সভাপতি খােদেজা খানম নাসরিন, আয়শা আক্তার, মােজাম্মেল হক,হাসিনা রহমান সিমু সহ নেতাকর্মীবৃন্দ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares