রবিবার, মার্চ ৭, ২০২১

তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন : মোঃ রবিউল ইসলাম রানা

 

নারায়ণগঞ্জ কথা : ফতুল্লা দক্ষিণ মাসদাইর, বাড়ৈভােগ এলাকায়  নারায়ণগঞ্জ কথা ডটকম অন-লাইন পত্রিকার শাখা অফিসে নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইন পত্রিকার স্টাফ রিপোর্টার রবিউল ইসলাম রানা (৩৪) ও বন্ধু শ্রী সবুজ মন্ডল (৩২) এর ওপর রমু (৫৫), ২। ফরহাদ (৩৫), ৩। অনিক প্রধান (২৮) সহ অজ্ঞাতনামা ১০/১২ অতর্কিত ভাবে হঠাৎ করিয়া হামলা করে। এ সময় অফিসের একটি দেওয়াল ও অফিসের বাহিরে থাকা,একটি মােটর সাইকেল ভাঙচুর করে এবং সি.সি ক্যামেরা নিয়ে চলে যায়। এ বিষয়ে ফতুল্লা থানায় একটি অভিযোগ করা হয়।

এ সময় রবিউল ইসলাম রানা সাংবাদিকদের বলেন, আমাদের অফিসে হঠাৎ করে  হামলা করে  কি  কারণ বোঝার আগেই আমাদের কে মেরে ফেলার হুমকি দেয় আমরা উপায় না পেয়ে জানে নিরাপত্তার জন্য অফিসের দরজা লক করে দেই এ সময় বাহির থেকে রমু, ফরহাদ, অনিক প্রধান,সহ অজ্ঞাতনামা ১০/১২ আমাদের জানে মেরে ফেলার হুমকি দেয় এবং অফিসের একটি দেওয়াল ও অফিসের বাহিরে থাকা,একটি মােটর সাইকেল ভাঙচুর করে এবং সি.সি ক্যামেরা নিয়ে চলে যায়। আমরা নিরাপত্তার জন্য ফতুল্লা থানা ফোন করি এবং পুলিশ এসে আমাদের উদ্ধার করে। আমি আমাদের অফিসের স্টাফ কে বিষয়টা অবগত করি এবং পরে ফতুল্লাহ থানায় একটি অভিযোগ করি। অভিযোগের কথা শুনতে পেয়ে তারা আমার নামে একটি অনলাইন পত্রিকায় মিথ্যে নিউজ করে যা সম্পূর্ণ বানোয়াট। আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এবং আমি আমার সম্মানহানির কারণে এর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেব।

উল্লেখিত যে, নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইন পত্রিকার স্টাফ রিপোর্টার রবিউল ইসলাম রানা (৩৪), পিতা- মােঃ নবী হােসেন, সাং- দক্ষিণ মাসদাইর, বাড়ৈভােগ, (নারায়ণগঞ্জ কথা ডটকম অন-লাইন পত্রিকার শাখা অফিসে  ১। রমু (৫৫), পিতা- অজ্ঞাত, ২। ফরহাদ (৩৫), পিতা- রমু, উভয় সাং- মাসদাইর, বাড়ৈভােগ, ৩। অনিক প্রধান (২৮), পিতা- জসু, সাং- পশ্চিম মাসদাইর, প্রধান বাড়ী, সর্ব থানা- ফতুল্লা, জেলা- নারায়ণগঞ্জ সহ অজ্ঞাতনামা ১০/১২ জন গত ইংরেজী ২৬/০১/২০২১ তারিখ রাত্র অনুমান- ১১.০০ ঘটিকার সময় উক্ত বিবাদীগণ সহ অজ্ঞাতনামা ১০/১২ জন অতর্কিত ভাবে হঠাৎ করিয়া নারায়ণগঞ্জ কথা ডটকম অন-লাইন পত্রিকার শাখা অফিসে নারায়ণগঞ্জ কথা ডটকম অনলাইন পত্রিকার স্টাফ রিপোর্টার রবিউল ইসলাম রানা (৩৪) ও বন্ধু শ্রী সবুজ মন্ডল (৩২) এর ওপর হামলা করে  অফিসের একটি দেওয়াল এবং অফিসের বাহিরে থাকা আমার বন্ধু শ্ৰী সবুজ মন্ডল (৩২) এর একটি মােটর সাইকেল, যাহার রেজিঃ নং- ঢাকা মেট্রো-ল-২৩-৬২২৫ ভাংচুর করিয়া প্রায় ৬০,০০০/- (ষাট হাজার) টাকার ক্ষতি সাধন করিতে থাকাবস্থায় আমাদের প্রান বাঁচানাের জন্য অফিসের দরজা ভিতর হইতে লাগাইয়া দেই। তখন বিবাদীরা আমাদের দরজায় ধাক্কাধাক্কি সহ ভাঙ্গার চেষ্টা করিতে থাকে। পরবর্তীতে বিবাদীরা আমাকে সহ আমার বন্ধু শ্রী সবুজ মন্ডল (৩২) দ্বয়কে প্রান নাশের হুমকি দিয়া অফিসে থাকা সি.সি ক্যামেরা, মুল্য অনুমান- ৮,০০০/- (আট হাজার) টাকা  নিয়া ঘটনাস্থল হইতে চলিয়া যায়।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares