বন্দর উপজেলায় জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ’র মত বিনিময় ও আলোচনা সভা

 

বন্দর প্রতিনিধি : নারায়ণগঞ্জ বন্দর এলাকায় উপজেলা প্রশাসনের আয়োজনে মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মঙ্গলবার(২৬ জানুয়ারী) দুপুর ১২ টায় বন্দর উপজেলা মিলনায়তনে এ মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট মোস্তাইন বিল্লাহ বলেন, আমি আপনাদের সমস্যার কথা গুলো নোট করে লিখে নিয়েছি , বাস্তবায়নে আ-প্রান চেষ্টা করবো, আমি নারায়ণগঞ্জকে নিয়ে যে স্বপ্ন দেখেছি তা যদি বাস্তবায়ন করতে পারি তবে এ নারায়ণগঞ্জ একটি মডেল শহর হয়ে থাকবে। আমার প্রথম দিনেই মনে হয়েছে এখানে একটি ব্রিজ দরকার। আমরা কাজ শুরু করে দিয়েছি।

আমি জানি আমাদের সময় খুব কম, একটি দিন যাচ্ছে একদিন করে আয়ূ কমছে, কিন্তু আমি চাই এই অল্প সময়েই বন্দরকে একধাপ এগিয়ে নিয়ে যেতে।
এসময় তিনি আরো বলেন, নারায়ণগঞ্জের ইতিহাস ঐতিহ্য ধারন করে রাখতে দুইশত ছবি সংবলিত একটি মিউজিয়ামের মাধ্যমে নারায়ণগঞ্জ কে বিশ্বের কাছে তুলে ধরার প্রত্যয় ব্যক্ত করেন, বন্দর নারায়ণগঞ্জকে সারা বিশ্বের সাথে পরিচয় করিয়ে দিতে চাই। আমি এখানে এসেছি কাজ করতে ডিসি হিসেবে নয়, আমি এসেছি টিম নারায়নগঞ্জের একজন সদস্য হয়ে কাজ করবো। এ জেলাকে এগিয়ে নিতে আমার ক্ষুদ্র প্রয়াস থাকবে।

এ সময় তিনি সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে করে বলেন, যাদের ট্যাক্সের টাকায় আমাদের বেতন দেয়া হয় তাদের কাছে টানতে হবে। তাদের সাথে ভালো ব্যবহার করতে হবে, তাদের সেবা দিতে হবে। আপনাদের প্রতিও আমার অনুরোধ আপনারাও দালাল চক্রের কাছে নয় সেবা নিতে সরাসরি সরকারি অফিসে আসবেন।

উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য বন্দর উপজেলা নির্বাহী অফিসার ওয়াহিদা জাফর সরকার শুক্লা
বন্দর উপজেলায় অবস্থিত দর্শনীয় স্হান সমুহ গুলো তুলে ধরেন, বন্দর উপজেলার উল্লেখ যোগ্য উন্নয়ন কর্মকান্ড ও সমস্যার কথা জানান এবং মদনগঞ্জ মদনপুর হাইওয়ে রোডের হাজিপুর দুর্গন্ধময় ময়লায় জনগনের সমস্যা, তাই পদক্ষেপ নেয়ার অনুরোধ জানান।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বন্দর উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এমএ রশিদ,সহকারী কমিশনার (ভূমি) আসমা সুলতানা নাসরিন, বন্দর থানা অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, মহিলা ভাইস চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা, বন্দর প্রেস ক্লাবের সভাপতি মোবারক হোসেন খান কমল, বিএম ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুর রহমান, উপজেলা প্রানীসম্পদ কর্মকর্তা ডা.ফারুক আহমেদ কলাগাছিয়া ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়ন চেয়ারম্যান এহসান আহমেদ, মুছাপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব গাজী এমএ সালাম প্রমুখ ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো.আবু জাফর।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares