শুক্রবার, মার্চ ৫, ২০২১

নারায়নগঞ্জ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের পরিচিতি সভা

 

নারায়ণগঞ্জ কথা : আগামী ২৮ শে জানুয়ারী নারায়নগঞ্জ জেলা আইনজীবী সমিতির ২০২১- ২০২২ ইং সালের কার্যকরী কমিটির নির্বাচন বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ মনোনীত অ্যাড. হুমায়ুন কবীর – অ্যাড. মোঃ কামাল হোসেন মোল্লা পরিষদ প্যানেল পরিতিচি সভা।

মঙ্গলবার (২৬ জানুয়ারী ) দুপুর ২ টায় জেলা পরিষদ সংলগ্ন হিমালয় কমিউনিটি সেন্টার ও চাইনিজ রেস্টুরেন্টে পরিচিতি সভায় বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের নারায়নগঞ্জ জেলা সিনিয়র – সহ সভাপতি অ্যাড.আজিজুল হক এর সভাপতিত্বে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের আহবায়ক সদস্য সচিব অ্যাড.ফজলুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে এডভোকেট ফজলুর রহমান বলেন, পৃথিবীর কোন বারেই শোনা যায় না বারের ভোট ছিনতাই হয়েছে অথবা বাধা দেওয়া হয়েছে। আমরা শুনছি বারবার নারায়ণগঞ্জ সহ বিভিন্ন জায়গায় বার এ বাধা দেওয়া হচ্ছে। আমার খুব লজ্জা করে যারা ভোট ডাকাতি করে নারায়ণগঞ্জে আপনারা বলছেন আমি জানি না এখনো, যাদের নাম বলছেন তারা সবাই আমার শিষ্য, আমি রাজনীতিতে লিফ না দিলে তারা লিফট পেত না। যারা ভোট লুট করে তাদের সবার নাম আমি বলতে পারব কিন্তু আমি বলব না ভোট লুট করে তোমাদের সন্তানের মুখে কালি মেখনা। ক্ষমতার পরিবর্তন হবে আজ না হয় কাল না হয় পরশু অবশ্যই হবে। বন্দুকের নলের ভয় দেখিয়ে আর কতদিন ক্ষমতায় টিকে থাকবেন আপনাদের ক্ষমতার পতন অবশ্যই ঘটবে।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দল, নারায়নগঞ্জ জেলা আহবায়ক অ্যাড.তৈমূর রহমার খন্দকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ ৫ আসনের সাবেক সাংসদ আবুল কালাম,নারায়নগঞ্জ ৪ আসনের সাবেক সাংসদ গিয়াস উদ্দিন, বাংলাদেশ জাতীয়তাবাদী নারায়নগঞ্জ জেলা সদস্য সচিব মামুন মাহমুদ, মহানগর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপি’র সিনিয়র সহসভাপতি এড. সাখাওয়াত হোসেন খান, আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. আব্দুল বারী ভূঁইয়া, সাবেক সাধারণ সম্পাদক এড. জাকির হোসেন, সাবেক পিপি নবী হোসেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক এড. এইচ.এম আনোয়ার প্রধান সহ জাতিয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের সকল সদস্য অন্যান্য আইনজীবীরা।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares