রবিবার, মার্চ ৭, ২০২১

মোহসীন – মাহবুব পরিষদ প্যানেলের নির্বাচনী প্রচার প্রচারণায় শেষ দিনেও উত্তাল আদালত পাড়া

 

নারায়ণগঞ্জ কথা : আগামী ২৮ শে জানুয়ারি নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদ নির্বাচন কে সামনে রেখে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত অ্যাডভোকেট মোহাম্মদ মহসীন মিয়া ও অ্যাডভোকেট মাহবুবুর রহমান পরিষদের প্যানেল এর প্রচার-প্রচারণার শেষ দিনেও উত্তাল আদালত পাড়া।

মঙ্গলবার (২৬ জানুয়ারি ) দুপুর ১ টায় আদালত পাড়ায় এ নির্বাচনী প্রচার প্রচারণায় অংশগ্রহণ করে শোডাউন করে আওয়ামী লীগ  যুবলীগ ছাত্রলীগ স্বেচ্ছাসেবক লীগ সহ আইনজীবী নেতৃবৃন্দরা।

এ সময় খোকন সাহা বলেন,আইনজীবী পরিষদের নির্বাচন অবাদ – সুষ্ঠু হবে। কেউ কোন রকম সমস্যার সৃস্টি করবেন না।আমার মনে আছে ২০০৩ সালে আইনজীবী সমিতির কাছ থেকে ২ লক্ষ টাকা নিয়েছে কিন্ত যা এখনো ফেরত দেয় নাই। আমি তাকে ধরবো টাকা টা ফেরত দিবে কিনা। তারা আইনজীবী সমিতির দায়িত্বে থাকা অবস্থায় আদালত পাড়ায় কোনরকম উন্নয়নমূলক কাজ করতে পারেনি কিন্তু বর্তমান কমিটি তারা দেখিয়ে দিয়েছে কিভাবে আইনজীবিদের জন্য বসার স্থান করা যায়। আইনজীবীদের প্রতি আমার প্রত্যাশা থাকবে আপনারা আবারো এই বঙ্গবন্ধু আদর্শে গড়া আওয়ামী আইনজীবী পরিষদের প্যানেল কে বিপুল ভোটে জয়লাভ করবেন আর এই নতুন বার ভবন এখন দোতালা থাকলেও আগামীতে ছয় তলায় রূপান্তিত হবে।

উক্ত নির্বাচনী প্রচার-প্রচারণায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, নারায়ণগঞ্জ জেলা প্রসিকিউটর পিপি ওয়াজেদ আলী খোকন,নারায়নগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক শাহ নিজাম,  নারায়নগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল , নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান আজিজ নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু,নারায়নগঞ্জ জেলা ছাত্রগীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাবেক ছাত্রলীগ নেতা মিজানুর রহমান সুজন,  নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এডভোকেট রাফেল প্রধান মোঃগোলাম সারোয়ার মানব কল্যান ট্রাস্টের চেয়ারম্যান এম.,ডি মিশুয়েল,জেলা তরুন লীগ সভাপতি এস.এম রিপন,সহসভাপতি ইভান, সাধারণ সম্পাদক সাগর এবং মহসিন মাহবুব প্যানেলের  সদস্য সহ অন্যান্য আইনজীবীরা।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares