শুক্রবার, মার্চ ৫, ২০২১

কুতুবপুরে যে পরিমাণ উন্নয়ন হয়েছে তা কোন ইউনিয়নে হয়নি – মীর সোহেল আলী

 

ফতুল্লা প্রতিনিধি : নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের মধ্য রসুলপুর এলাকায় ইস্পাহানী ইসলামিয়া চক্ষু ইনস্টিটিউট ও হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চক্ষু চিকিৎসার ও আলোচনা সভা অনুষ্ঠানের আয়োজন করা হয়। যুবলীগ নেতা নবী হাওলাদারের সভাপতিত্বে।

মঙ্গলবার (২৬ জানুয়ারী)  সকাল ৯.০০ -১.০০ ঘটিকা পর্যন্ত মধ্য রসুলপুর অনির্বাণ আদর্শ  বিদ্যাপীঠ স্কুলে এ চক্ষু চিকিৎসার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মীর সোহেল আলী সাংগঠনিক সম্পাদক নারায়নগঞ্জ জেলা  আওয়ামী লীগে।

প্রধান অতিথির বক্তব্যে  মীর সোহেল আলী বলেন,আজকে আমি যেই ইউনিয়নে দাঁড়িয়ে কথা বলছি এটা হল কুতুবপুর ইউনিয়ন আমাদের মাননীয় সাংসদ জননেতা একেএম শামীম ওসমান এই কুতুবপুরে যে পরিমাণ উন্নয়নমূলক কাজ করেছে তা কোন ইউনিয়নে হয়নি আমি আশা করি আমাদের জনপ্রিয় জননেতা একেএম শামীম ওসমান যদি আরো চার বছর ক্ষমতায় থাকে তাহলে হয়তো আপনারা দেখতে পারবেন ঘর থেকে নেমেই পাকা রাস্তা এই নারায়ণগঞ্জ ৪ আসনের এত উন্নয়ন হয়েছে যা অন্য কোন আসনে হয়নি তার এই কৃতিত্ব আমাদের সকলের ধরে রাখতে হবে।

তিনি আরো বলেন, বিশেষ করে আজকের যে আয়োজন করা হয়েছে সেটি একটি সামাজিক মূলক কাজ আমাদেরকে এর সকল কাজ করে সমাজকে সুন্দরভাবে এগিয়ে নিয়ে যেতে হবে আজকের এই সুন্দর আয়োজন এ আসতে পেরে সত্যিই খুব আনন্দিত যারা এত সুন্দর আয়োজন করেছে তাদের প্রতি আমি কৃতজ্ঞতা জানাই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের ১ নং কার্যকরী সদস্য আলহাজ্ব শাহ আলম গাজী টেনু , ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য জাহাঙ্গীর আলম সরকার,  ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান পিন্টু, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক মুন্সি, বঙ্গবন্ধু একাডেমি কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক লিটন হাওলাদার,

উপস্থাপনায় ছিলেন, ফতুল্লা ইউনিয়ন যুবলীগের সভাপতি মেহেদী হাসান শাহীন।

আয়ােজনে : মােঃ মনির হাওলাদার, মােঃ মিলন, মােঃ সিয়াম মােল্লা, আরিফ, বুলবুল, খলিল, করীম, ভাগিনা মাসুদ, রুবেল। কুতুবপুর ইউনিয়ন যুবলীগ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares