নারায়ণগঞ্জ কথা ডটকম : জেলা প্রশাসক রাব্বী মিয়া বলেন, আমাদের আজকের এ প্রজন্ম ভবিষ্যতে একদিন তাঁরাই দেশ পরিচালনা করবে। তাদের উজ্জল ভবিষ্যতের কথা চিন্তা করে সঠিকভাবে তাঁদের গড়ে তোলার ব্যবস্থা করতে হবে।

সোমবার সকাল ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভায় সভাপতির বক্তব্যে ডিসি রাব্বি মিয়াএসব কথা তুলে ধরেন।

তিনি আরো বলেন, আমাদের স্কুল-কলেজ চলাকালীন বা পোষাক পরিহিত অবস্থায় কোন শিক্ষার্থী যেন পার্কগুলোতে আড্ডা দিতে না পারে সেজন্য শিক্ষক ও অভিভাবকদের খেয়াল রাখতে হবে। এজন্য জেলা প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হবে।

যেসকল যানবাহন আনফিট হয়ে গেছে সেগুলো সড়কে চলাচল বন্ধে ব্যবস্থা নেওয়া হবে। এছাড়াও বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতিতে কাজ করে চলেছে। তার আলোকে আমরাও সেই ভাবে মাদক বন্ধে কাজ করছি।

সভায় আরো উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার সুবাস চন্দ্র ঘোষ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট যুথিকা সরকার, নারায়ণগঞ্জ জেলা প্রেস ক্লাবের সভাপতি মাহাবুবুর রহমান মাসুম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা বারিক, সদর উপজেলাচেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস, কাঁচপুর ইউপি চেয়ারম্যান মোশারফ ওমর প্রমুখ সদস্যবৃন্দ।