বুধবার, মার্চ ৩, ২০২১

মোহাসীন – মাহাবুব পরিষদ প্যানেলের পরিচিতি সভা অনুষ্ঠিত

 

নারায়নগঞ্জ কথা : নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতি কার্যকরী পরিষদ নির্বাচন ২০২১ – ২০২২ বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত অ্যাডভোকেট মোহাম্মদ মহসীন মিয়া এডভোকেট মোঃ মাহবুবুর রহমান পরিষদ পরিচিতি সভা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সভাপতিত্বব করেন এডভোকেটট আবদুর রশিদ ভূঁইয়া ।

রবিবার (২৪ জানুয়ারী ) সন্ধ্যা ৭ ঘটিকায় নারায়ণগঞ্জ চাষাড়া বাঁধন কমিউনিটি সেন্টারে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ৫ আসনের সাংসদ সদস্য একে এম সেলিম ওসমান।

প্রধান অতিথির বক্তব্যে সেলিম ওসমান তার বক্তব্যে বলেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবীদের পাশে সব সময় ছিলাম আগামী দিনেও এই আইনজীবিদের পাশে থাকবো। আজকের এই অনুষ্ঠানে আসতে পারব তা আমি কল্পনায় ভাবতে পারিনি আমার প্রিয় একজন মানুষ এতদিন খোকন সাহা আমাকে আসতে বাধ্য করেছেন তার কথা আমি না রেখে পারিনি। নারায়ণগঞ্জে আদালত পাড়া এখন সৌন্দর্য বর্ধনে অনেক এগিয়ে গেছে যা সম্ভব হয়েছে এই আইনজীবী সমিতির মাধ্যমেই।

তিনি আরো বলেন, ওসমান পরিবার নারায়ণগঞ্জ পাশের পাশের সব সময় ছিল এবং থাকবে যত ষড়যন্ত্র আসুক না কেন আমরা সবকিছু মোকাবেলায় প্রস্তুত থাকি সব সময়। বর্তমানে কিছু সাংবাদিক আছে যারা হাওয়ায় পাওয়া নিউজের মাধ্যমে মানুষের নামে যা তা লিখে দেওয়া। এখনো সময় আছে এগুলো থেকে সরে আসুন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, এ সময় পরিচিতি সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, , জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী, সাবেক সংরক্ষিত মহিলা আসনের এমপি হোসনে আরা বাবলী, জেলা পিপি ওয়াজেদ আলী খোকন, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ রশিদ, সাধারণ সম্পাদক কাজিমউদ্দিন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন সিনিয়র আইনজীবী সহ সকল প্রার্থীগণ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares