শুক্রবার, মার্চ ৫, ২০২১

গোলাম সারোয়ার মানব কল্যান ট্রাস্ট এর উদ্যেগে গরীব ও দুস্থ মানুষের মাঝে কম্বল বিতরন।

 

নারায়নগঞ্জ কথাঃ আত্ম মানবতার সেবায় মোঃ গোলাম সারোয়ার মানব কল্যাণ ট্রাস্ট এর উদ্যোগে ৫ শত  গরীব ও দুস্থ  অসহায় মানুষের মাঝে কম্বল বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়। মহানগর আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক এবং মো: গোলাম সারোয়ার মানব কল্যান ট্রাস্ট এর প্রধান উপদেষ্টা জনাব জাকিরুল আলম হেলাল এর সভাপতিত্বে।

শনিবার (২৩ জানুয়ারী ) বিকেল ৩ ঘটিকায় নারায়নগঞ্জ  চাষাঢ়া  পুলিশ ফাড়ির বিপরীত পাশে এ কম্বল বিতরন অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ জনাব একেএম শামীম ওসমানের সহধর্মিনী এবং নারায়ণগঞ্জ জেলা মহিলা সংস্থার সম্মানিত চেয়ারম্যান সালমা আক্তার লিপি।

প্রধান অতিথির বক্তব্যে লিপি ওসমান বলেন,আমি গর্ব করে বলতে পারি আমাদের এই পরিবাব আমাদের ছাত্রলীগ, যুবলীগ  আমাদের এই আওয়ামী পরিবার নারায়নগঞ্জে যখন মানুষের  সাহায্যের প্রয়োজন হয়েছে,নারায়নগঞ্জের জনগন বিপদগ্রস্থ হয়েছে এই পরিবার পাশে দারিয়েছে। তাই তাদেরকে নারায়নগঞ্জ থেকে কেউ উত্থান করতে পারেনি। নারায়ণগঞ্জে আওয়ামী পরিবার সবসময়ই মানুষের বিপদ আপদ সহ দুর্যোগ সময়ে চেষ্টা করেছে মানুষকে সহযোগিতা করা। আর সেটা আজকে প্রমাণিত হলো এই গোলাম সারওয়ার ট্রাস্টের কম্বল  বিতরনের মাধ্যমে। আপনার দোয়া করবেন এই গোলাম সারোয়ার মানব কল্যাণ ট্রাস্টের এই  আয়োজন যার নামে  করা হয়েছে সকলে তার রুহুর আত্মার মাগফেরাত কামনা করবেন তাদের পরিবারের সকলকে যেন সুস্থ রাখে এই দোয়া করবেন। আমরা এই দুনিয়ায় এসেছি এইজন্য মানুষ হয়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য আপনি নামাজ যতই পড়েন জান্নাতবাসি হতে পারবেন না যদি আপনি আপনার স্বার্থ থাকা সত্ত্বেও মানুষের পাশে না দাঁড়াতে পারেন মানুষকে সাহায্য করতে না পারেন মানবতার দিক দিয়ে হলেও মানুষের পাশে দাঁড়াতে হবে। আর মানুষকে ভালবাসলে আল্লাহ তাআলা নিজেও খুব খুশি হন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, জেলা যুবলীগ প্রচার সম্পাদক মোঃ কাদির, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন,নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ২৩নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুদ্দিন আহমেদ দুলাল, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি,
আওয়ামী নেতা কুটু, গোসাাই, রিপন,৯ নং ওয়ার্ড  মেম্বার প্রার্থী  মনিরুল আলম, মহিলা নেত্রী কামরুন নাহার অন্যান্যরা।

এ সময় উপস্থিত ছিলেন,  মো: গোলাম সারোয়ার মানব কল্যান ট্রাস্ট এর চেয়ারম্যান  জনাব এম.ডি.মিশুয়েল,নারায়ণগঞ্জ জেলা তরুনলীগের সভাপতি এবং মো: গোলাম সারোয়ার মানব কল্যান ট্রাস্ট এর সিনিয়র সদস্য এস এম রিপন হোসেন,সদস্য মানিক,আশরাফ,সেম,পলাশ সহ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares