ফতুল্লা থানা আওয়ামী লীগের নবগঠিত কমিটির পরিচিত ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টার আরিফ হোসেন : ফতুল্লা থানা আওয়ামী লীগের নবগঠিত কমিটির পরিচিত ও আলোচনা সভার অনুষ্ঠানের আয়োজন করা হয়। ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব এম সাইফুল্লাহ বাদল এর সভাপতিত্বে ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারন আলহাজ্ব এম. শওকত আলীর পরিচালনায়।

বুধবার(২০ জানুয়ারি) সকাল ১১ টায়  স্টেডিয়াম সংলগ্ন নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে এ পরিচিত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ।

এ সময় প্রধান অতিথির বক্তব্য আবদুল হাই বলেন,  প্রথমেই আজকের এই আয়োজনের ফতুল্লা থানা পূর্ণাঙ্গ ৭১ সদস্যের পরিচিতি সভায় আমার পক্ষ থেকে সকলকে জানাই শুভেচ্ছা ও অভিনন্দন। যারা এই কমিটিতে স্থান পেয়েছে তারা প্রত্যেকেই আওয়ামী লীগের ত্যাগী কর্মী যারা দলের জন্য সর্বদা কাজ করে গেছেন কিন্তু যারা এই কমিটিতে স্থান পাননি তারাও যে ত্যাগী নয় সেটা বলবো না কারণ আওয়ামী লীগের অনেক ত্যাগী কর্মী রয়েছে যাদের সবাইকে আমরা মূল্যায়ন করতে পারিনা। প্রত্যেকটি কমিটি একটি নিয়মের মধ্যে থাকতে হয় যারা নতুন কমিটিতে স্থান পেয়েছেন তাদের উদ্দেশ্যে বলবো আপনারা সততার সাথে দলের জন্য কাজ করে যাবেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সব সময় কর্মীদের ভালোবাসে মূল্যায়ন করে। আমরা সবসময় চেষ্টা করি কর্মীদের  মূল্যায়ন করতে। আর এই নতুন কমিটি একটি প্রস্তাব রেখেছে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদনের জন্য আমি এ প্রস্তাব গ্রহণ করলাম আপনাদের সকলকে নিয়ে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন করব।

এ সময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক শাহ নিজাম, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদৎ হোসেন সাজনু, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি  এহসানুল হক নিপু, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, ফতুল্লা থানা ছাত্রলীগ সভাপতি আবু শরিফুল হক,কমিটির সিনিয়র সহসভাপতি আসাদুজ্জামান, সহ- সভাপতি ওয়ালী মাহমুদ খান, একেএম শহিদুল ইসলাম, খন্দকার লুৎফর রহমান স্বপন, আলহাজ্ব গিয়াস উদ্দিন, মো: আশরাফুল আলম, আব্দুল হাকিম চৌধুরী, মো: মঞ্জুরুল ইসলাম, হাজী মোস্তফা কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম ইসহাক, ফরিদ আহম্মেদ লিটন, মোমেন শিকদার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, মাহবুব রহমান মাসুম, এমএ মান্নান, আইন বিষয়ক সম্পাদক আবু তাহের রানা, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ইউনুছ দেওয়ান, তথ্য ও গবেষনা বিষয়ক সসম্পাদক মতিউর রহমান প্রধান, ত্রান ও সমাজ কল্যান বিষয়ক সম্পাদক এমএ সাত্তার, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, ধর্ম বিষয়ক সম্পাদক আবজাল উন নুর, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদুল হক খোকন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মাহবুব আলম মাসুদ, বিজ্ঞান ও প্রযুক্ত বিষয়ক সম্পাদক সফিউল্লাহ সফি, মহিলা বিষয়ক সম্পাদক নাছিমা আক্তার বিউটি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ফরিদ উদ্দিন আহম্মেদ, যুব ও ক্রীড়া সম্পাদক রমিজ উদ্দিন ঢালী, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক হুমায়ন কবির রতন, শ্রম সম্পাদক জাহাঙ্গীর আলম বেপারী, সাংস্কৃতিক সম্পাদক শহিদুল ইসলাম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোস্তফা চৌধুরী, সহ দপ্তর সম্পাদক রাজিব হোসেন মিঠু, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক রেহান শরীফ বিন্দু, কোষাধ্যক্ষ মো: জাকির হোসেন মেম্বার, শাহ আলম গাজী টেনু, আব্দুল মোতালেব মোল্লা, মমিন মাদবর, মানিক চান, দুলাল হোসেন, আইয়ুব আলী, এমএ সাত্তার, লুৎফর রহমান স্বপন, আজগর আলী, ইদ্রিস আলী, সিদ্দিকুর রহমান, আবুল হোসেন প্রধান, বাবুল মিয়া, আলমগীর হোসেন, সালাউদ্দিন আহম্মেদ, রঞ্জিত মন্ডল, মোস্তফা কন্ট্রাকটার, আব্দুল কাদির ব্যাংকার, জাহাঙ্গীর হোসেন, মিছির আলী, মজিবুর রহমান, মোবারক, বাদশা মিয়া, রেহান শরীফ, মেহেদী হাছান রবিন, আতাউর রহমান নান্নু, সালাউদ্দিন ভুইয়া, আলাউদ্দিন হাওলাদার, জসিম উদ্দিন, জাহাঙ্গীর হোসেন , শাহীন আলম, আল মামুন মিন্টু।

Shares