শুক্রবার, মার্চ ৫, ২০২১

ফতুল্লা থানা আওয়ামী লীগের সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় মোস্তফা কামালকে সংবর্ধনা

 

নারায়নগঞ্জ কথা : ফতুল্লা থানা আওয়ামী লীগের নবনির্বাচিত পূর্ণাঙ্গ কমিটিতে মোহাম্মদ মোস্তফা কামালকে সহ-সভাপতি পদে নির্বাচিত হওয়ায় পূর্ব শিয়াচর লালখা যুব সংঘ পাঠাগার উদ্যোগে সংবর্ধনা এবং পূর্ব শিয়াচর লালখা যুব সংঘ পাঠাগার এর শুভ উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়। ফতুল্লা থানা নব- গঠিত আওয়ামী লীগের সহ -সভাপতি এবং পূর্ব শিয়াচর লালখা যুব সংঘ পাঠাগার এর প্রতিষ্ঠাতা মোস্তফা কামালের সভাপতিত্বে ।

বুধবার (২০ জানুয়ারি)  বিকাল ৪ ঘটিকায়  পূর্ব শিয়াচর লালখাঁ এলাকায় এ সংবর্ধনা ও শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,শাহ নিজাম যুগ্মসাধারণ সম্পাদক নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ ।

এ সময় শাহ নিজাম তার বক্তব্য বলেন, প্রত্যেকটা মানুষের স্বপ্ন  আমরা ভাল মানুষ হবো। আজকে আপনার চাওয়া, আপনার কস্ট যদি না বুঝি তাহলে আমরা কেমন মানুষ।আপনাদের সতর্ক থাকতে হবে কারন আপনার শ্রেষ্ঠ জীব।আমি যদি ভাল করি আপনারা আমাকে গ্রহন করবেন আর যদি খারাপ করি আপনারা আমাকে বর্জন করবেন।

যুব সমাজকে বলবো মাদককে না বলুন মাদক ব্যবসায়ী যেই হোক না কেন যে দলেরই হোক না কেন আমাদের কে জানান কঠোর ভাবে দমন করবো। আর আজকে যেই পাঠাগারটির এলাকার মানুষ  বই পড়ার সুযোগ পেয়েছে আমি কথা দিচ্ছি এই পাঠাগারটির জন্য পঞ্চাশ হাজার টাকার বই উপহার দিতে চাই। তাই যুবসমাজের প্রতি অনুরোধ থাকবে মাদক মুক্ত করে আপনাদের ভাল মানুষ হিসেবে গড়ে উঠতে হবে।

এ সময় অনুষ্ঠানের  সভাপতির বক্তব্যে মোস্তফা কামাল বলেন, খুব দুঃখের সাথে বলতে হয় গতকাল আমার সন্তান কিছু অনলাইন পত্রিকার মাধ্যমে দেখতে পায় আমার বিরুদ্ধে একটি নিউজে খুব বাজে ভাবে উপস্থাপন করা হয়েছে সেখানে উল্লেখ করা হয়েছে আওয়ামী লীগের রাজনীতিতে এসে মোস্তফা কামাল কোটি কোটি টাকার সম্পদ বানিয়েছে আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই আমার পরিবারের সকলেই আওয়ামী লীগের পরিবার থেকে রাজনীতিতে এসেছে আমি তোলারাম কলেজ থেকে রাজনীতি করে আসছে আর আমার প্রত্যেকটি টাকা হালাল ইনকাম প্রতিবছর সরকারকে পঞ্চাশ  লক্ষ টাকা ইনকাম ট্যাক্স দিয়ে থাকি আমার প্রত্যেকটি টাকায় বৈধ আমার স্প্রিংবোর্ড এর ব্যবসা বিশ্বের কয়েকটি দেশে স্প্রিংবোর্ড রপ্তানি করে থাকি।

তিনি আরো বলেন, সারা বাংলাদেশের ব্যবসায়িকভাবে আমার একটি সুনাম রয়েছে এমনকি আইজিপি পুরস্কার পদক এ ভূষিত হয়েছি। দীর্ঘ সময় ধরে আওয়ামী রাজনীতির সাথে জড়িত আছি। কিন্তু বেশ কয়েকদিন যাবৎ কয়েকটি অনলাইন পত্রিকায় আমার বিরুদ্ধে সেই মিথ্যা বানোয়াট সংবাদ প্রকাশ করছে তার তীব্র নিন্দা জানাচ্ছি। সাংবাদিক হলো জাতির বিবেক আমি তাদেরকে শ্রদ্ধা করি তাদের প্রতি আমার ভালোবাসা ও রয়েছে তাই তাদের কাছে আমার অনুরোধ থাকবে আপনারা কোন প্রমান ছাড়া কোন ভিত্তিহীনভাবে এসকল আজে বাজে নিউজ করে মানুষের সুনাম নষ্ট করবেন না।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন,মীর সোহেল আলী সাংগঠনিক সম্পাদক  নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী জসিম উদ্দিন,ফতুল্লা থানা আওয়ামী লীগের কার্যকরী সদস্য মোবারক হোসেন, ফতুল্লা থানা আওয়ামী লীগ নেতা মজিবুর রহমান, যুবলীগ নেতা জাহাঙ্গীর,কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোজাফফর হোসেন, কুতুবপুর ইউনিয়ন মহিলা নেত্রী পুতুল,মাহমুদুর কামাল রবিন সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares