রবিবার, মার্চ ৭, ২০২১

বৃহত্তর মাসদাইর আওয়ামী লীগ ও সহযােগী সংগঠনের পক্ষ থেকেনবনির্বাচিত দেরসংবর্ধনা ও ফুলের শুভেচ্ছা জানিয়েছে

 

নারায়ণগঞ্জ কথা : বৃহত্তর মাসদাইর আওয়ামী লীগ ও সহযােগী সংগঠনের পক্ষ থেকেনারায়ণগঞ্জ ফতুল্লা থানা আওয়ামী লীগের নবগঠিত কমিটির নবনির্বাচিত মতিউর রহমান প্রধান তথ্য ও গবেষণা সম্পাদক, ফতুল্লা থানা আওয়ামী লীগ,আলহাজ্ব মীর জাকারিয়া জাকির মেম্বার, ৭নং ওয়ার্ড এনায়েতনগর ইউনিয়ন ও কোষাধ্যক্ষ, ফতুল্লা থানা আওয়ামী লীগ, হাজী মােঃ রাজিব হােসেন মিঠু সহ-দপ্তর সম্পাদক, ফতুল্লা থানা আওয়ামী লীগ,নাসিমা আক্তার বিউটি মহিলা বিষয়ক সম্পাদিকা, ফতুল্লা থানা আওয়ামী লীগ,মােঃ মােস্তফা কন্ট্রাক্টর কার্যনির্বাহী সদস্য ফতুল্লা থানা আওয়ামী লীগ,শ্ৰী রঞ্জিত মণ্ডল কার্যনির্বাহী সদস্য ফতুল্লা থানা আওয়ামী  লীগকে সংবর্ধনা ও ফুলের শুভেচ্ছা জানিয়েছে।শাহজাহান মাদবর সিনিয়র সহ-সভাপতি বৃহত্তর মাসদাইর আওয়ামী লীগ এর সভাপতিত্বে।

রবিবার (১৭ জানুয়ারি) বিকেল ৪ টায় নারায়ণগঞ্জ ফতুল্লা বৃহত্তর মাসদাইর এলাকায় এ সংবর্ধনা ও ফুলের শুভেচ্ছা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে মতিউর রহমান প্রধান বলেন,বৃহত্তর মাসদাইর আওয়ামী লীগ ও সহযােগী সংগঠনের পক্ষ থেকে আজ যারা এত সুন্দর একটি সমর্থনে আয়োজন করেছেন তাদের ধন্যবাদ জানাই আর আমার দোয়া তাদের জন্য সর্ব সময় থাকবে আমি চাই এ সংগঠনের আয়োজন যারা করেছে তারা আগামীতে আরো এগিয়ে যাক। আমরা আজ আওয়ামী লীগের পথ পেয়েছি সামনে আপনারাও পাবেন । আমরা আজ আপনাদের কাছ থেকে সংবর্ধনা নিচ্ছি। ভবিষ্যতে আমরাও এক সময় আপনাদের সংবর্ধনা দেব আপনারা দেশ ও মানুষের জন্য সেবামূলক কাজ করে যান।

আমন্ত্রিত অতিথি আলাউদ্দিন মাহাজন খিজির আহমেদ, জালাল প্রদান, আতাউর রহমান প্রধান, হিরুনর রশিদ, ফারজানা আক্তার মোঃ রবিউল ইসলাম রানা।

আয়োজনে : মনির প্রধান, জুয়েল প্রধান, মুক্তার মাদবর, রাসেল প্রধান, নিজাম প্রধান, রাশেদ মাদবর, দেলোয়ার হোসেন, মুরাদ মাদবর, কাজী সেলিম, সজীব, আলামিন, মাহবুব প্রধান, রাব্বি, অনিক, আনন্দ প্রধান, মোঃ হাসেম সহ অন্যান্য নেতাকর্মীবৃন্দ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares