রবিবার, মার্চ ৭, ২০২১

আলীরটেকে চেয়ারম্যান প্রার্থী সায়েমের গণসংযোগ

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচন উপলক্ষে বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক চেয়ারম্যান প্রার্থী সায়েম আহম্মেদ পুরান গোগনগর এলাকায় মাস্ক বিতরন ও বিভিন্ন বাড়ী বাড়ী গিয়ে মানুষের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

শুক্রবার (১৫ জানুয়ারি)  বিকেলে পুরানগোগনগর এলাকায় মাস্ক বিতরন করে। একই সাথে চেয়ারম্যান প্রার্থী সায়েম আহম্মেদ এলাকার মানুষের সাথে কুশল বিনিময় ও গণ্যমান্য ব্যক্তিদের কাছে দোয়া কামনা করেন। সাধারন জনগণ স্বতঃস্ফূর্ত ভাবে তার প্রতি সমর্থন ও একাত্ম প্রকাশ করেন।

বিশিষ্ট ব্যবসায়ী,সমাজ সেবক ও চেয়ারম্যান প্রার্থী সায়েম আহম্মেদবলেন,গোপচর, কুড়েরপার, আলীরটেক, গঞ্জকুমারিয়া, ক্রোকেরচর  বাসি ন্যায্য সুযোগ সুবিধা, সামাজিক ন্যায় বিচার থেকে বঞ্চিত। একই সাথে গত নির্বাচনে এক শ্রেনীর কুচক্রী মহল মানুষের ভোটের অধিকার কেরে নিয়েছে। আমি মানুষের ভোটের অধিকার ফিরিয়ে আনতে চাই। তিনি বলেন, আলীরটেকের মানুষ যুগ যুগ ধরে সামাজিক ভাবে ন্যায় বিচার পাচ্ছে না। আমরা এলাকার গন্যমান্য ব্যক্তিদের নিয়ে এই এলাকায় ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে চাই। আমরা সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন চাই। এই এলাকার মানুষ ভোট দিতে চায়। কিছু ব্যক্তি আলীরটেক ইউনিয়নে এসে বলে তারা নাকি চেয়ারম্যানি নিয়া নিছে। তাদের এই গুজবে কান না দিয়ে সকলকে সতর্ক থাকার আহবান জানাই। সকলে ঐক্যবদ্ধ হয়ে এই ধরনের গুজবের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবো। 

এ সময় তার পাশে আলীরটেক ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মালেক বলেন, আমরা এই এলাকায় নির্বাচন চাই। ভোটের মাধ্যমে যোগ্যব্যক্তিকে চেয়ারম্যান নিবার্চন করতে চাই। বর্তমান চেয়ারম্যান ভোটের মাধ্যমে নির্বাচিত না হওয়ায় আমরা তার কাছে অবহেলিত। তাই আমরা সুষ্ঠ নিরপেক্ষ নির্বাচন চাইা।

এ সময় গোগনগর  এলাকাবাসী গণমাধ্যমকে বলেন, আমাদের গোপনগর এলাকায় এত বছর ধরে আমরা আছি। বিভিন্ন সময় বিভিন্ন নির্বাচনে অনেককে দেখেছি। কিন্তু এলাকায় এভাবে আমাদের পাশে কেউ কখনো আসেনি । যা রীতিমতো আমাদের অবাক করে দিয়েছে। আমাদেরই এলাকা কৃতিসন্তান সায়েম। যিনি  সর্বসময় এলাকার মানুষের পাশে থাকে করোণা দুর্যোগকালীন সময় এই ছেলে  আমাদের এলাকায় বিভিন্ন ঘরে ঘরে নিজে গিয়ে ত্রাণ সামগ্রী পৌঁছে দিয়েছিল এবং বিভিন্ন সময়ে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে উদ্যোগ নিয়ে আমাদের পাশে দাঁড়িয়েছে। আর অনেকেই আছেন আমাদের কোনো খোঁজ-খবর নেয় না। আর  সায়েম সর্বসময় আমাদের খোঁজ খবর নেয় । আমরা দোয়া করি আসন্ন নির্বাচনে আমাদের এলাকা থেকে যেন সায়েম বিপুল ভোটে পাশ করে।

এ সময় উপস্থিত ছিলেন, সদর থানা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এসটি আলমগীর সরকার, আলীরটেক ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি  ইসমাঈল হোসেন, সাধারণ সম্পাদক জামাল হোসেন, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.জয়নাল আবেদিন জনু, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো.আঃ মালেক, ১ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহান উল্লাহ, শহর আলী মেম্বার, বীরমুক্তিযোদ্বা নুরুলইসলাম, আলোকিত বক্তাবলীর সভাপতি নাজির হোসেন, মো.রুহুল আমিন মেম্বার,আওয়ামীলীগ নেতা মো.দেলোয়ার হোসেন, মো.হাকিম ,বেলাত হোসেন, বিশিষ্ট সমাজ সেবক সালাউদ্দিন ,সুজা মাতব্বর,মোহাম্মদ আলী মাতব্বর,কামাল মাকব্বর, ,মো.নুরুউদ্দিন ,সমাজ সেবক নাজির মাতব্বর,শুক্কুর মেম্বার,জাকির হোসেন,সমাজ সেবক মো. মনির হোসেন, সমাজ সেবক মো. আশা,মো.জসিম,হাজী হাবিব উল্লাহ, মো.শাহালম তালুদার,মো.দিল মোহাম্মদ,মো. মহিউদ্দিন মহি সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares