জমি দখলের অভিযোগ করে আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন এর বিরুদ্ধে মানববন্ধন

 

নারায়নগঞ্জ কথা : নারায়ণগঞ্জে রেললাইনে বাক প্রতিবন্ধী মো.ওমর ফারুকের জমি দখলের অভিযোগ করে আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন এর বিরুদ্ধে মানববন্ধন করেন।

বুধবার  (১৩ জানুয়ারি) সকাল ১১টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে  এ  জমি দখল কে কেন্দ্র করে মানববন্ধন করে।

বাকপ্রতিবন্ধী মো.ওমর ফারুক এর ছেলে মানববন্ধনে বলেন,নারায়ণগঞ্জে রেললাইনে বাক প্রতিবন্ধী পৈত্রিক সূত্রে পাওয়া পৌনে ৬ শতাংশ জমির ওপর বসত বাড়ী নির্মাণ করে আমার বাগ প্রতিবন্ধী বাবা দীর্ঘ ৫০ বছর ধরে পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন।কিন্তু এই বসবাসে বাধা হয়ে দাঁড়ায় আল জয়নাল সাহেব ।

তিনি আমাদের বাড়ীর তিন পাশে জায়গা কিনে এখন আমাদের জায়গা দখল করার শক্তি ও হুমকি দিয়ে জোড় করে স্থানীয় শক্তি প্রয়োগ চালাচ্ছেন।

পূর্বে জয়নাল তাঁর সহযোগীদের দিয়ে আমাদের বাড়ীতে হামলা করেন এবং আমার আম্মাকে মারধর করেন এবং হুমকি প্রদান করে টিন গেইড ভেঙ্গে দেয় জোড় করে। আমরা বাধা প্রদান করলে আক্রমণ করে ছড়িয়ে দেয়। ইতিপূর্বে আমরা আইনি সহায়তায় থানায় অভিযোগ করি পরে আদালতে মামলা করি যা এখনো চলমান।
আপনারা জানেন জয়নাল একজন ভূমিদস্যু সে বহু ও বিভিন্ন মানুষের জমি দখল করেছেন নারায়ণগঞ্জ সহ বাংলাদেশের অনেক মানুষ তাকে ভূমিদস্যু হিসেবে চিনে । আমরা অসহায় আমরা পুলিশ সুপার ও ডিসি সাহেব ও এমপি শামিম ওসমান সাহেব কে বলবো আমাদের উপর জয়নালের মারধর হুমকি ও অবিচারের বিচার চাই এবং এই ভূমিদস্যু হতে আমাদের ন্যায় বিচারের জোড় দাবি জানাই।

জয়নাল আবেদিন ইতিপূর্বে রেলওয়ের জমি দখল করে ও গত বছর পুলিশ কে লক্ষ করে প্রকাশ্যে গুলি করারও অভিযোগ রয়েছে । আমরা আমাদের জমিজমার মামলা আদালতে চলমান এই সকল বিষয়ে সময় ও এটিএন টেলিভিশনে প্রতিবেদন ও করা হয়েছে। আমরা আদালত চলমান মামলা থাকা আবস্থা সত্তেও জয়নাল দ্রুত কাজ চালিয়ে যাচ্ছেন। আমাদের অনুরোধ আদালতের নিকটে সামনের যেই তারিখ আছে সে তারিখে এই জমির উপর নিষেধাজ্ঞা জারি করা।



 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares