Home ঢাকা নারায়ণগঞ্জ কুতুবপুর ৫নং ওয়ার্ডে মাদক, সন্ত্রাস,ভূমিদস্যু নির্মূলে সুস্থ সমাজ গড়তে যা যা করতে হয় করবো – হুমায়ুন কবীর

কুতুবপুর ৫নং ওয়ার্ডে মাদক, সন্ত্রাস,ভূমিদস্যু নির্মূলে সুস্থ সমাজ গড়তে যা যা করতে হয় করবো – হুমায়ুন কবীর

কুতুবপুর ৫নং ওয়ার্ডে মাদক, সন্ত্রাস,ভূমিদস্যু নির্মূলে সুস্থ সমাজ গড়তে যা যা করতে হয় করবো – হুমায়ুন কবীর

নারায়নগঞ্জ কথা : আসন্ন নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন খুব শিগ্রই হতে যাচ্ছে এরই মধ্যে প্রার্থীরা বিভিন্ন ব্যানার, ফেস্টুন,পোস্টার লাগিয়ে প্রার্থীতার জানান দিচ্ছে । তারই ধারাবাহিকতায় থেমে নেই কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী সমাজ সেবক ও অবসর প্রাপ্ত সেনা কর্মকর্তা হুমায়ূন কবীর এলাকার বিভিন্ন জায়গায় গিয়ে সকলের কাছে দোয়া প্রার্থনা করছেন।

এসময় কুতুবপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মেম্বার হুমায়ূন জানান, আমি নির্বাচিত হলে এই এলাকায় কোন রকম মাদক, সন্ত্রাস , চাঁদাবাজ নির্মূলে জনগণকে সাথে নিয়ে প্রতিহত করা হবে। এলাকার ভাগ্যোন্নয়নে যা যা করতে হয় করব। আমি জনপ্রতিনিধি না হয়েও এলাকার দুস্থ গরিব অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছেন করোনার দুর্যোগকালীন সময়ে আমার নিজ উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছি। আমি ১০০ ভাগ আশাবাদী যদি সুষ্ঠু নির্বাচন হয় তাহলে এই ওয়ার্ড থেকে আমি বিপুল ভোটে জয়ী হব তাই এলাকার সকলের দোয়া কামনা করছি আর এই ওয়ার্ডে জয়ী হয়ে মানুষের সেবায় দিনরাত কাজ করে যেতে চাই। এলাকার শিক্ষা স্বাস্থ্য ব্যবস্থাকে আরও উন্নতির দিকে নিয়ে যেতে চাই। এই ওয়ার্ডে স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড মরে যেতে চাই।৫ নং ওয়ার্ড বাসীকে আমার পক্ষ থেকে নির্বাচনী সালাম জানাচ্ছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!