৫ নং ওয়ার্ড কে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি- ফজলুর রহমান মাদবর

 

নারায়নগঞ্জ কথা : আসন্ন কুতুবপুর ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে এখন থেকেই জমে উঠছে ইউনিয়নের এর প্রত্যেকটি ওয়ার্ড পাড়া-মহল্লায় নির্বাচনী আমেজ। আর এরই মধ্যে প্রার্থীরা তাদের পরিচিতি ও নির্বাচনী সালামসহ প্রার্থিতার জানান দিয়ে ব্যানার ফেস্টুন লাগিয়ে প্রচার – প্রচারনা করছে।

আর তারই ধারাবাহিকতায় থেমে নেই কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৫ নং মেম্বার পদপ্রার্থী বিশিষ্ট সমাজসেবক গরীব দুঃখী মানুষের নিবেদিতপ্রাণ অসহায় মানুষের প্রিয় বন্ধু হাজী ফজলুর রহমান মাদবর।

নারায়ণগঞ্জ কথা ডট কম এর সাংবাদিকদের বিশেষ সাক্ষাৎকারে হাজী ফজলুর রহমান মাদবর বলেন,প্রথমত আমার নির্বাচন করার আমার ইচ্ছা তেমন ছিল না কিন্তু আমার এলাকার জনগণ ও মুরব্বিরা আমাকে ভালোবেসে নির্বাচনে আসার জন্য অনুরোধ করেন এবং তাদের ভালবাসায় এবং সাপোর্ট নিয়ে আমি নির্বাচনের প্রার্থী হতে যাচ্ছি যেহেতু আমার এলাকার জনগণ আমাকে নির্বাচনে দাঁড় করিয়েছে তাদের উদ্দেশ্যে বলতে চাই আমি আপনাদের মেম্বার হতে চাইনা আমি আপনাদের ভাই অথবা কারো সন্তান হয়ে সকলকে পাশে নিয়ে কাজ করে যেতে চাই। আমরা এখনো করনা দুর্যোগকালীন সময় কাটিয়ে উঠতে পারেনি আর এই করোনার দুর্যোগকালীন সময়ে মানুষ অনেকটাই অসহায় অবস্থায় পড়ে গিয়েছিল আমি আমার সাধ্যমত চেষ্টা করেছি সেই সকল অসহায় মানুষদের পাশে দাঁড়াতে। আমি এই ওয়ার্ডবাসীর পাশে সব সময় থাকতে চাই। আমার সর্বপ্রথম প্রতিশ্রুতি থাকবে মাদক, সন্ত্রাস, ভূমিদস্যু সহ সকল অপকর্ম করে কে আইনশৃঙ্খলা বাহিনীর মাধ্যমে দমন করা। এলাকার রাস্তাঘাট স্কুল-মাদ্রাসা কবরস্থান সহ বিভিন্ন খাতে উন্নয়ন মূলক কাজ করা।৫ নং ওয়ার্ড কে একটি মডেল ওয়ার্ড হিসেবে পরিণত করতে চাই। তাই ওয়ার্ডবাসীর সকলের কাছে আমার একটাই অনুরোধ থাকবে আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন মৃত্যুর আগ পর্যন্ত আপনাদের সেবায় কাজ করে যেতে পারি।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares