Home ঢাকা নারায়ণগঞ্জ কোবিড – ১৯ অ্যান্টিজেন পরীক্ষার শুভ উদ্বোধন করলেন শামীম ওসমান

কোবিড – ১৯ অ্যান্টিজেন পরীক্ষার শুভ উদ্বোধন করলেন শামীম ওসমান

কোবিড – ১৯ অ্যান্টিজেন পরীক্ষার শুভ উদ্বোধন করলেন শামীম ওসমান

নারায়নগঞ্জ কথা : নারায়নগঞ্জ ৩০০ শয্যা বিশিস্ট খানপুর হাসপাতালে কোবিড – ১৯ অ্যান্টিজেন পরীক্ষার শুভ উদ্বোধন করলেন নারায়নগঞ্জ ৪ আসন সাংসদ এ, কে, এম শামীম ওসমান।

এ সময় শামীম ওসমান তার বক্তব্য বলেন,করোনার মত অনেক বিষাক্ত জিনিস বাংলাদেশে ঢুকে পড়েছে। চোখে দেখা যায় না। করোনাতো মোকাবেলা করতে পারবো। কিন্তু এ বিষাক্ত পদার্থগুলো যারা দেশটাকে ধ্বংস করতে চায়, ওরা দেশের আনাচে কানাচে ঢুকে গেছে। করোনা চলে যাবে। যেভাবে কলেরা, পোলিও এবং যক্ষাও চলে গেছে। ইনশাআল্লাহ সেইভাবে করোনাও চলে যাবে। কিন্তু এই বিষাক্ত পদার্থগুলো যারা নাকি সিরিয়া সৃষ্টি করেছে, যারা আজকে লেবানন সৃষ্টি করেছে এবং ইরাক-আফগানিস্তানের মত দেশ সৃষ্টি করেছে। তারা যদি তাদের কার্যক্রমে সফল হয়ে যায় তাহলে কিন্তু আমরা একটি সুন্দর দেশ আমাদের ভবিষ্যত প্রজন্মকে দিয়ে যেতে পারবো না। তাই আমার মনে হয় এক্ষেত্রে আমাদের দলমত নির্বিশেষে এক হয়ে কাজ করতে হবে।

১২ জানুয়ারী মঙ্গলবার দুপুর ২ টায় নারায়ণগঞ্জ খানপুর শয্যা হাসপাতলে কোবিড – ১৯ অ্যান্টিজেন পরীক্ষার শুভ উদ্বোধন কালে শামীম ওসমান আরো বলেন, করোনার দুর্যোগকালীন সময়ে আমরা দেখেছি এই নারায়ণগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছে ছেলে তার বাবার লাশ ছুঁয়ে দেখেনি কিন্তু স্বেচ্ছাসেবক সহ বিভিন্ন কর্মীরা তাদের লাশ দাফন সহ বিভিন্ন কার্যক্রম চালিয়ে গিয়েছে তাদেরকে আমি সালাম জানাই। বিশেষ করে নারায়ণগঞ্জ সহ সারাদেশে ডাক্তার-নার্সরা করণা আক্রান্ত ব্যক্তিদের সেবা করেছে। আর যাদের কথা না বললেই নয় নারায়ণগঞ্জের সাংবাদিকরা সব সময় সংবাদ সংগ্রহের জন্য নিজের জীবন থেকেও কাজ করেছে তাদেরকে আমি স্যালুট জানাই।

এ সময় উপস্থিত হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবুল বাসাররের সভাপতিত্বে ও আবাসিক চিকিৎসক ডা. সামসুদ্দোহা সঞ্চয়ের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার(সদর) সুবাস চন্দ্র সাহা, নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহমেদ টিটু, জেলা বিএমএ’র সাধারণ সম্পাদক ডা. দেবাশীষ সাহা ও জেলা স্বাচিপ এর সাধারণ সম্পাদক বিধান চন্দ্র পোদ্দার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!