Home ঢাকা নারায়ণগঞ্জ নারায়নগঞ্জ জেলা মডেল মসজিদ ও ইসলামীক সাংস্কৃতিক কেন্দ্র নির্মান ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন

নারায়নগঞ্জ জেলা মডেল মসজিদ ও ইসলামীক সাংস্কৃতিক কেন্দ্র নির্মান ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন

নারায়নগঞ্জ জেলা মডেল মসজিদ ও ইসলামীক সাংস্কৃতিক কেন্দ্র নির্মান ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন

নারায়নগঞ্জ কথা : নারায়নগঞ্জ জেলা মডেল মসজিদ ও ইসলামীক সাংস্কৃতিক কেন্দ্র নির্মান ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন কাজে নারায়নগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর সভাপতিত্বে।

বুধবার (১২ জানুয়ারী) সকাল ১১ ঘটিকায় ইসলামীক ফাউন্ডেশন ও গনপূর্ত অধিদপ্তর বাস্তবায়নে ভিত্তি প্রস্তর নির্মান কাজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামীক ফাউন্ডেশনের মহাপরিচাল (অতিরিক্ত সচিব) আনিস মাহমুদ।

এ সময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেন, জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনার বাস্তবায়নে সারাদেশে যে মডেল মসজিদ করার কথা রয়েছে তার মধ্যে এটি একটি। নারায়ণগঞ্জ বাসীর জন্য এই মসজিদ আরেকটি উদাহরণ হয়ে থাকবে ১৪ কোটি ৯০ লক্ষ টাকা এই মসজিদটি নির্মাণ করা হবে নারায়ণগঞ্জ বাসীর প্রতিদিনের আশা-প্রত্যাশা পূরণ হতে যাচ্ছে। আপনারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন তিনি একের পর এক তিনি একের পর এক উন্নয়নের ধারা বজায় রাখতে এ দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

উক্ত মডেল মসজিদ ও ইসলামীক সাংস্কৃতিক কেন্দ্র নির্মান ভিত্তি প্রস্তর স্থাপন উদ্বোধন দোয়া অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আফরোজা হাসান বিভা, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক উজ্জল সহ অন্যান্য নেতাকর্মী বৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!