বীর মুক্তিযোদ্ধা সড়ক নামকরন করে সড়ক উদ্বোধন করলেন মেয়র সেলিনা হায়াৎ আইভি

 

নারায়নগঞ্জ কথা : নারায়নগঞ্জে ২ নং বাবুরাইল জামে মসজিদ থেকে দেওভোগ বড় মসজিদ পর্যন্ত সড়কটি বীর মুক্তিযোদ্ধা সড়ক নামকরন রাস্তাটি উদ্বোধনে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র ১৬, ১৭, ও১৮ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর বিভা হাসান এর সভাপতিত্বে ।

রবিবার (১০ জানুয়ারী) বাবুরাইল জল্লার পাড়া এলাকায় রাস্তার নামকরণ করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডাঃ সেলিনা হায়াৎ আইভি।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেন, আমাদের নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩৬ জন কাউন্সিলর সততার সাথে কাজ করে যাচ্ছে না তারা মামলা-হামলা ভয়-ভীতি উপেক্ষা করে তারা তাদের কার্যক্রম ঠিক ভাবে চালিয়ে যাচ্ছে। আমি গর্বিত মনে করি ১৬ নং ওয়ার্ডের সন্তান আমি গর্বিত মনে করি একজন সন্তান। আমার মনে হয় আল্লাহর আমাকে এই সুযোগটা দিয়েছে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করার জন্য ন্যায়ের পক্ষে কথা বলার জন্য। আমি নারায়ণগঞ্জে কি করেছি না করেছি সেই ফিরিস্তি দেবো না, আমি আগামীতে কি করতে পারব তার জন্য আমি প্রস্তুত আছি, আপনারা আমার পাশে এসে দাঁড়াবেন এটাই মনে করি।

এসময় সড়ক উদ্বোধন অনুষ্ঠানে আরাে উপস্থিত ছিলেন মুক্তিযােদ্ধা আব্দুর রাশেদ রাশু, মুক্তিযােদ্ধা তমিজ উদ্দিন রিজভী, মুক্তিযােদ্ধা কাদির দেওয়ান, মুক্তিযােদ্ধা মহিউদ্দিন। আরাে উপস্থিত ছিলেন মুক্তিযােদ্ধা খবির উদ্দিন আহম্মেদ।
নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২০নং ওয়ার্ড কাউন্সিলর গােলাম নবী মুরাদ, ১৮নং ওয়ার্ড কাউন্সিলর কবির হােসেন, ১৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ওবায়েদুল্লাহ। আরাে উপস্থিত ছিলেন, ২১নং ওয়ার্ড কাউন্সিলর হান্নান সরকার, ২২,২৩,২৪নং ওয়ার্ডের নারী কাউন্সিলর শাওন অংকন সহ অন্যান্যরা।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares