মেম্বার পদ প্রার্থী মনিরুল আলম করােনা মহামারী কালীন দেশে আসতে পারায় দোয়া

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জে গাবতলী এলাকার মেম্বার পদ প্রার্থী মনিরুল আলম করােনা মহামারী কালীন দেশে আসতে পারায় মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়। মোঃ মনিরুল আলম এর সভাপতিত্বে।

শুক্রবার (৮ই জানুয়ারী) বাদ আছর গাবতলী ৯নং ওয়ার্ড এলাকার আলম ভিলায় এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল।

প্রধান অতিথির বক্তব্যে জাকিরুল আলম হেলাল বলেন, আজকে আমরা জায়গাটিতে সেই জায়গাটি ইতিহাসের পাতায় লেখা আছে যার কথা আমাদের ভুলবার মতো নয়। ইতিহাসের অনেক কিছু এই গাবতলী নিয়ে। আমার ভাই গোলাম সরোয়ার এই গাবতলীতে আসতেন তিনি মানুষের জন্য কাজ করে পরিচিত হয়েছিলে গরীব, দুখী অসহায় মানুষের পাশে সব সময় ছিলেন। আর বিশেষ করে আজকের আয়োজনটি মেম্বার প্রার্থী মনিরুল আলম আল্লাহর লাখো শুকরিয়া জানিয়ে সুস্থভাবে দেশে ফিরেছেন এবং দোয়ার আয়োজন করেছেন তাকে কৃতজ্ঞতা জানাই। তিনি ও তার পরিবার সব সময় এই এলাকার মানুষের পাশে দাড়িয়েছেন। করোনা দূর্যোগ কালীন সময়ে অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন আশা করি এই এলাকার মানুষ  তাদের পাশে থাকবে।

উক্ত অনুষ্ঠানের সভাপতি মেম্বার প্রার্থী মনিরুল আলম বলেন, এই এলাকার মানুষ  যদি চায় তাহলে আমি আসন্ন নির্বাচনে প্রার্থী হবো। জনগনকে পাশে নিয়ে কাজ করবো আমি মৃত্যুর আগ পর্যন্ত এই এলাকার মানুষের সুখে দুখে পাশে থাকবো ইনসাল্লাহ সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার কথা রাখতে পারি ওয়ার্ড বাসীর সকলের সেবায় নিয়োজিত থাকতে পারি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন,শামছুল আলম, মাসুদুল আলম ও মােঃ মােস্তফা কামাল , বন্ধু মহলের জাকির সরকার, লিটন, আমিনুজ্জামান তুহিন, রোমান, আফজাল, সেলিম, টুটুল শিকদার,শাহজামাল,আসাদ,গাজী লিটন, মোঃগোলাম সারোয়ার মানব কল্যান ট্রাস্টের চেয়ারম্যান এম.,ডি মিশুয়েল,জেলা তরুন লীগ সভাপতি এস.এম রিপন,সহসভাপতি ইভান, সাধারণ সম্পাদক সাগর সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ গণ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares