বন্দর ১৯ নং ওয়ার্ড পায়রা চত্ত্বর এলাকায় মুক্তিযোদ্ধা সড়ক নামকরণ,ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে দোয়া

 

বন্দর প্রতিনিধি :নারায়ণগঞ্জ বন্দর১৯ নং ওয়ার্ড পায়রা চত্ত্বর এলাকায় মুক্তিযোদ্ধা সড়ক নামকরণ,ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। ফয়সাল মোঃ সাগর কাউন্সিলর নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৯ নং ওয়ার্ড এর সভাপতিত্বে ।

বুধবার (৬ জানুয়ারি) বিকাল ৪ টায় নারায়ণগঞ্জ ১৯ নং ওয়ার্ড পায়রা চত্ত্বর এলাকায় এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভি ।

প্রধান অতিথি’র বক্তব্যে ডা. সেলিনা হায়াৎ আইভি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য সর্ব সময় কাজ করে যাচ্ছেন। উনার  উন্নয়ন কাজে আমি যেন  শরিক হতে পারি। তার এক জন সহযোগী যোদ্ধা হতে পারি। আপনারা তার জন্য দোয়া করবেন। আপনারাই আমাকে ভোট দিয়েছেন, মেয়র করেছেন,তাই আমি আপনাদের জন্য কাজ করবো।আপনারাই আমাকে ভোট দিয়েছেন  আমি ১৯ নং ওয়ার্ড এলাকার সকল দাবী পূরণ করার চেষ্টা করব।

তিনি আরো বলেন, মদনগঞ্জ মুক্তিযোদ্ধা সড়ক নামকরণ, পায়রা চত্ত্বর সংলগ্ন আরসিসি ড্রেন  রাস্তা ও বকুল তলা সিটি পুকুরের ঘাটলা ৩ কোটি ১৫ লক্ষ টাকা, নতুন মাঠ ও পার্ক -৩ কোটি ৭০ লক্ষ টাকা, এবং ওয়াসার গভীর নলকূপের স্থাপন কাজের -৯৬ লক্ষ টাকা,এবং হাসপাতাল চলতি মাসে ৫ম তলা ভবন নির্মাণ ও হাইস্কুল মাটি ভরাট ট্রেন্ডার ১১ জানুয়ারী এবং ৩/৪ মাসে মধ্যে ভবন নির্মাণ টেন্ডার দেয়া হবে। আর এই মহামারীতে যখন মা ছেলের পাশে দাঁড়ায় না ঠিক সেসময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩৬জন কাউন্সিলরই জনগনের পাশে থেকে কাজ করেছেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন,প্যানেল মেয়র বিভা হাসান, নারায়ণগঞ্জ নাসিক ২০নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদ,  ১৯ ২০ ২১ নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ ,বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী, মো: নুর হোসেন, নারায়ণগঞ্জ মহানগর আ’লীগের সদস্য হাজী আমজাদ হোসেন, সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares