Home জীবন কথা সেলিম ওসমান ও তার পরিবারের সকল সদস্যের সুস্থতা কামনায় জেলা আইনজীবী সমিতির উদ্যেগে দোয়া।

সেলিম ওসমান ও তার পরিবারের সকল সদস্যের সুস্থতা কামনায় জেলা আইনজীবী সমিতির উদ্যেগে দোয়া।

সেলিম ওসমান ও তার পরিবারের সকল সদস্যের সুস্থতা কামনায় জেলা আইনজীবী সমিতির উদ্যেগে দোয়া।

স্টাফ রিপোর্টার : নারায়নগঞ্জ জেলার নবনির্মিত বার ভবনের ২য় তলার কাজের আরো ১০ লাখ টাকা অনুদান অর্থাৎ সর্বমোট ৩ কোটি ১০ লাখ টাকা প্রদান করায় নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য সেলিম ওসমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ওসমান পরিবারের সদস্যদের সুস্থ্যতা কামনায় মিলাদ ও দোয়া মাহফিল আয়োজন করেছে নারায়নগঞ্জ জেলা আইনজীবী সমিতি।নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভােকেট মুহাম্মদ মােহসীন মিয়ার সভাপতিত্বে।

সােমবার (৪ জানুয়ারী) দুপুরে নবনির্মিত ডিজিটার বার ভবনের নিচতলায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির উদ্যোগে এই মিলাদ ও দোয়া মাহফিলের আয়ােজন করা হয়।

এ সময় মোহসীন মিয়া বলেন,নারায়নগঞ্জের ৫ আসনের মাননীয় সাংসদ জননেতা সেলিম ওসমান সাহেব সকল সময় আইনজীবীদের পাশে ছিলেন এখন পর্যন্ত এই নব নির্মিত বার ভবনটির জন্য ৩ কোটি ১০ লক্ষ টাকা অনুদান দিয়েছেন। তার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ছোট করতে চাই না আল্লাহ তায়ালা তাকে ও তার পরিবারের সকল সদস্যর সুস্থতা কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভােকেট খােকন সাহা, জিপি অ্যাডভােকেট মেরিনা বেগম, অ্যাডভােকেট মাসুদউজ্জামান রউফ, অ্যাডভােকেট নুরুল হুদা, অ্যাডভােকেট তারাজউদ্দিন আহমেদ ও নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভােকেট মাহবুবুর রহমান সহ অন্যান্য আইনজীবীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!