আলহাজ্ব আলতামাস ভুইয়ার ৭ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া

 

নারায়ণগঞ্জ কথা : জাগ্রত সংসদের উপদেষ্টা ও ১৭ নং ওয়ার্ড যুবলীগের সহ সভাপতি মরহুম আলহাজ্ব আলতামাস ভুইয়ার ৭ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলহাজ্ব আলতামাস ভুইয়া স্মৃতি সংসদের উদ্যোগে মিলাদ, দোয়া মাহফিল ও শিরনি বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। জাগ্রত সংসদের সভাপতি রাগীব হাসান ভুইয়া এর সভাপতিত্বে।

সোমবার (৪ জানুয়ারি) বাদ এশার নারায়ণগঞ্জ ভুইয়াপাড়া মোড় আলতামাস ভুইয়ার নিজ বাস ভবনে এ মিলাদ,দোয়া ও শিরনি বিতরণ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে আলহাজ্ব আলতামাস ভুইয়ার ও দেশবাসী সকলের জন্য বিশেষ দোয়া করা হয়। মিলাদ ও দোয়া পরিচালনা করেন  ভুইয়াপাড়া মসজিদের ঈমাম হাফেজ মাওলানা তোফাজ্জল হোসেন।

এসময়জাগ্রত সংসদের সভাপতি রাগীব হাসান ভুইয়া গণমাধ্যমকে বলেন, আমার বাবা একজন সহজ সরল মানুষ ছিলেন, তিনি রাজনৈতিক জীবনে নিষ্ঠা ও সৎ ভাবে রাজনীতি করেছেন। তিনি সর্ব সময় অসহায় মানুষদের পাশে দাঁড়িয়েছেন, আমি চাই আমার বাবার মতো আমিও সর্ব সময় অসহায় মানুষদের পাশে দাঁড়াতে। দেশবাসী সকলের কাছে আমার বাবার জন্য দোয়া চাচ্ছি । সবাই আমার বাবার জন্য দোয়া করবেন।

এ সময় উপস্থিত ছিলেন, জাগ্রত সংসদের  সাধারণ সম্পাদক শাহরিয়ার সাঈদ অন্তর, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম বিভোর, সাংগঠনিক সম্পাদক নূর আলম হৃদয়, অর্থ সম্পাদক মিশুক সাহা, সমাজ কল্যান সম্পাদক রায়হান আহমেদ, ক্রীড়া সম্পাদক সুদিপ্ত চক্রবর্তী, কার্যকরী সদস্য নবীর হোসেন বাবু, সাবেক সভাপতি ইরফান ভূইয়া, সাবেক সাধারণ সম্পাদক তুষার ভুইয়া, সাবেক অর্থ সম্পাদক ইনসারুল ইসলাম রাতুল, সাবেক সহ সভাপতি সাগর সাহা, নারায়ণগঞ্জ শাখার প্রজেক্ট এক টাকায় খাবার এর প্রধান শাখাওয়াত হোসেন সহ প্রমুক্ষ ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares