জাতীয় পার্টির ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

 

স্টাফ রিপোর্টার : জাতীয় মুক্তিযােদ্ধা পার্টি নারায়ণগঞ্জ জেলা কমিটির উদ্যোগে জাতীয় পার্টির ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠানের আয়োজন করা হয়।বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন,উপদেষ্টা  জাতীয় মুক্তিযােদ্ধ পার্টি, কেন্দ্রীয় নির্বাহ কমিটি ও সদস্য , সভাপতিত্বে।

সোমবার  (৪ জানুয়ারি) ৪ টায় জাতীয় মুক্তিযােদ্ধা পার্টির কার্যালয়ে এ আলোচনা সভা  অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযােদ্ধা মােঃ ইসহাক ভূইয়া, শিল্প বিষয়ক সম্পাদক, কেন্দ্রীয় নির্বাহী কমিটি, জাতীয় পার্টি, সভাপতি- জাতীয় মুক্তিযােদ্ধা পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটি।

প্রধান অতিথির বক্তব্যে মােঃ ইসহাক ভূইয়া বলেন,আমাদের জাতীয় মুক্তিযোদ্ধা পার্টির সারাদেশে কমিটি গঠন করবো। আর আমাদের একটা দাবি জয়নাল ভাইকে মনোনয়ন দিতে হবে। তাই আমাদের জাতীয় পার্টির সকল নেতাকর্মী নিয়ে জয়নাল ভাইয়ের জন্য মনোনয়ন চাইবো। নারায়নঞ্জ ৫ আসনে মনোনয়ন এনে আমরা সকলে ঐক্যবদ্ধ হয়ে তাকে নির্বাচিত করবো

সভাপতিত্বের বক্তব্যে আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন বলেন,আজকে থেকে ৩৫ বছর আগে জাতীয় পার্টির প্রতিষ্ঠা শুরু হয়। আর বলতে আমাকে যদি এই আসনে দলীয় ভাবে মনোনয়ন দেওয়া হয় তাহলে এই আসনের সকলের ভাগ্যেউন্নয়নে কাজ করে যাব। কিন্ত আমাকে যদি মনোনয়ন না দেওয়া হয় তাতেও আমি খুশি।প্রয়াত নাসিম ওসমান সাহেব ও আমাদের নেতা এরশাদ সাহেবের জন্য দোয়া করবেন

প্রধান বক্তার বক্তব্যে মোঃ গােলাম কাদির বলেন,আমরা আশাবাদী নারায়নগঞ্জ ৫ আসনের বিশিস্ট শিল্পপতি জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য আলহাজ্ব জয়নাল আবেদীন সাহেবের জন্য আমরা জাতীয় পার্টির মনোনয়ন আনবো।নারায়নগঞ্জের সাথে আমরা রেল সংযোগ সারাদেশে চাই। আমরা সন্ত্রাস মুক্ত নারায়নগঞ্জ চাই। আলহাজ্ব জয়নাল আবেদীন সাহেবের নেতৃত্বে জাতীয় পার্টিকে সু সংগঠিত করতে চাই।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযােদ্ধা (প্রঃ) মোঃ গােলাম কাদির, যুগ্ম সাধারণ সম্পাদক কেন্দ্রীয় নির্বাহী কমিটি, জাতীয় মুক্তিযােদ্ধা পার্টি ও সদস্য, জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযােদ্ধা মােঃ আব্দুল মােতালিব, সহ-সভাপতি কেন্দ্রীয় নির্বাহী কমিটি ও আহ্বায়ক, নারায়ণগঞ্জ জেলা জাতীয় মুক্তিযােদ্ধা পার্টি,বীর মুক্তিযােদ্ধা কুতুবউদ্দিন আহমেদ, সদস্য কেন্দ্রীয় নির্বাহী কমিটি জাতীয় পার্টি,আলহাজ্ব মােঃ আব্দুল বাতেন, সদস্য কেন্দ্রীয় নির্বাহী কমিটি জাতীয় পার্টি। কাকলী আক্তার কাকন সদস্য, কেন্দ্রীয় নির্বাহী কমিটি জাতীয় পার্টি,কাজী মােঃ দেলােয়ার হােসেন, সচীব নারায়ণগঞ্জ সদর উপজেলা জাতীয় পার্টি ।

জাতীয় পার্টি কেন্দ্রীয় সভা-পরিচালনা করেন, বীর মুক্তিযােদ্ধা মােঃ সিরাজুল ইসলাম, সদস্য সচিব, জাতীয় মুক্তিযােদ্ধা পার্টি নারায়গঞ্জ জেলা।

এ সময় স্বাগত বক্তব্য রাখেন, দৈনিক ইয়াদ পত্রিকার সম্পাদক তোফাজ্জল হোসেন

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares