Home ঢাকা নারায়ণগঞ্জ ৯ই জানুয়ারি শামীম ওসমানের ডাকা মহাসমাবেশ সফল করার লক্ষ্যে কুতুবপুরে প্রস্তুতি সভা

৯ই জানুয়ারি শামীম ওসমানের ডাকা মহাসমাবেশ সফল করার লক্ষ্যে কুতুবপুরে প্রস্তুতি সভা

৯ই জানুয়ারি শামীম ওসমানের ডাকা মহাসমাবেশ সফল করার লক্ষ্যে কুতুবপুরে প্রস্তুতি সভা

স্টাফ রিপোর্টারঃ নারায়নগঞ্জ সদর উপজেলা কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের উদ্যোগে ৯ জানুয়ারী শামীম ওসমানের ডাকা মহা – সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

শনিবার (২ জানুয়ারী) বিকেল ৩ ঘটিকায়
আদর্শ নগর আহসান উদ্দিন উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

এ সময় কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সংগ্রামী সভাপতি মোজাফফর হোসেনের সভাপতিত্বে এবং আহসান উদ্দিন উচ্চ বিদ্যালয়ের সভাপতি, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগ সাধারণ সম্পাদক, মোঃ আব্দুল খালেক মুন্সির উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ এর যুগ্মসাধারণ সম্পাদক শাহ নিজাম।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক শাহ নিজাম বলেন, যার ডাকে এই বাংলার মানুষ স্বাধীনতা মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিল যে মানুষ তার জন্ম না হলে আমরা পেতাম না এই মহান বিজয় আজ তাকে নিয়ে হচ্ছে ষড়যন্ত্র তার ভাস্কর্য নিয়ে করছে বিরোধিতা আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই বঙ্গবন্ধু এ দেশের জন্য এ দেশের মানুষের জন্য তার পুরো যৌবন টাই কাটিয়ে দিয়েছিলেন অন্ধকার কারাগারে। কিন্তু আজকে কিছু মৌলবাদীরা ইসলামের নাম নিয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধিতা করছে। ইসলামের কোথায় লেখা আছে ভাস্কর্য হারাম আমি কয়েকজন আলেমদের সাথে কথা বলেছি তারা এর কোন উত্তর দিতে পারেনি তাদের সাবধান করে দিতে চাই ইসলাম কোন নবীর সুন্নত বিক্রি করে চলার চেষ্টা করবেন না ইসলামের নাম করে ফেরত না দিয়ে দেশে অরাজকতা সৃষ্টি করবেন না তাহলে কিন্তু আমরাও বসে থাকব না কঠোরভাবে আপনাদের প্রতিরোধ করা হবে। এ সময় তিনি আরো বলেন, এই কুতুবপুর ইউনিয়ন এ আমার নেতা নারায়ণগঞ্জ-৪ আসন সংসদ সদস্য যে উন্নয়নের ছোঁয়া রেখেছেন তা অকল্পনীয়। রাস্তাঘাট উন্নয়নের জলাবদ্ধতা নিরসনে তিনি বদ্ধপরিকর। তবে যে সকল রাস্তাঘাটে কোনো উন্নয়ন প্রয়োজন সেগুলো খালেক ভাই সহ সকলে মিলে এলাকার উন্নয়নের জন্য কমিটি করে উন্নয়নের জন্য প্রস্তাব পাঠালে আমি জননেতা আলহাজ্ব একেএম শামীম ওসমান এমপির কাছে সুপারি জানাবো। বিশেষ করে,আব্দুল খালেক মুন্সি ভাই আহসান উদ্দিন উচ্চ বিদ্যালয় টিনের ঘরের মেরামত করে বিল্ডিং নির্মাণ এর জন্য আমার কাছে যে প্রস্তাব জানিয়েছে আমি অবশ্যই এদিকে সুদৃষ্টি দিব। আসছে ৯ তারিখ আমাদের জন্য আরেকটি মুক্তিযুদ্ধ। জননেতা আলহাজ্ব একেএম শামীম ওসমানের ডাকে সকল অপশক্তিকে রুখে দাঁড়াতে হবে আমাদের। এজন্য কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাজী জসীম উদ্দীনের নির্দেশনা অনুযায়ী কুতুবপুরের আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের সকল নেতা কর্মী বৃন্দ সমাবেশে আসবেন। মনে রাখবেন, নারায়ণগঞ্জের সিংহপুরুষ আমার নেতা, জনগণের বন্ধু এমপি শামীম ওসমান যখন রাজপথে নেতাকর্মীদের ডাকেন তখন পুরো বাংলাদেশ জেগে উঠে মুক্তিযুদ্ধের চেতনায়, স্বাধীন বাংলাদেশকে অপশক্তির হাত থেকে রক্ষা করার চেতনায়।

এ সময় আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা স্লোগান দেন, ডাক দিয়েছেন শামীম ভাই, ঘরে থাকার উপায় নাই, ডাক দিয়েছেন শাহ নিজাম ভাই,৯ তারিখের সমাবেশ সফল চাই। পাশাপাশি তারা স্লোগানের মাধ্যমে কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগকে সুসংগঠিত করার জন্য কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হাজী জসীম উদ্দিনকে ভবিষ্যৎ কুতুবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিসেবে চাইছেন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগ এর সাবেক সাংগঠনিক সম্পাদক এইচ.এম ইসহাক, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি হাজী জসিম উদ্দিন।

উক্ত প্রস্তুতি সভায় আরো উপস্থিত ছিলেন,ফতুল্লা থানা পুলিশিং কমিটির সভাপতি মোস্তফা কামাল, জেলা পরিষদের সদস্য মোস্তফা হোসেন, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মানিক চাঁন,নারায়নগঞ্জ জেলা কৃষকলীগের দপ্তর সম্পাদক হুমায়ূন কবীর, কুতুবপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান হক, ফতুল্লা থানা যুবলীগের সহ-সভাপতি জাকির হোসেন, আদর্শনগর ইউনিট আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম, কুতুবপুর ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মীর হোসেন মীরু, নারায়ণগঞ্জ জেলা ওলামা লীগের সভাপতি হাজী আব্দুল মতিন, আদর্শনগর ইউনিট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন হাওলাদার, ফতুল্লা থানা ইমারত শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক খবির উদ্দিন, সাবেক ছাত্রনেতা জামাল উদ্দিন বাচ্চু, যুবলীগ নেতা দ্বীন ইসলাম নারায়নগঞ্জ জেলা ছাত্রলীগের ছাত্র – বৃত্তি সম্পাদক জয় হাওলাদার, যুবলীগ নেতা মোক্তার হোসেন, ছাত্রলীগ নেতা নাঈম সহ আওয়ামী লীগ, যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও অন্যান্য নেতাকর্মী বৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!