সামাজিক দূরত্ব বজায় রেখে ১০৯ শাহী প্রাথমিক বিদ্যালয়ে বছরের প্রথম দিনেই বই বিতরন

নারায়ণগঞ্জ কথাঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়নের শাহী মহল্লা ১০৯ প্রাথমিক বিদ্যালয় বছরের প্রথম দিনেই সামাজিক দূরত্ব বজায় রেখে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হয়।

১ জানুয়ারী শুক্রবার সকাল ১০ টায় প্রাথমিক বিদ্যালয় এ বই বিতরনের আয়োজন করা হয়।

উক্ত বই বিতরনে উৎসবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শরিফা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সভাপতি ৫ নং ওয়ার্ড মেম্বার আলাউদ্দিন হাওলাদার।

এসময় আলাউদ্দিন হাওলাদার বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বছরের প্রথম দিনেই সামাজিক দূরত্ব বজায় রেখে প্রত্যেক শিক্ষার্থীর মাস্ক পরিধান করিয়ে সিমিত আকারে শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হলো। কিন্তু দুঃখের বিষয় আমাদের এই বিদ্যালয়টি ডিএনডি খাল এর আওতায় পড়ায় বিদ্যালয়টি ভাঙ্গা লাগতে পারে এজন্য শিক্ষার্থী ও অভিভাবক আতঙ্কের মধ্যে রয়েছে আমি তাদের বলব আমরা খুব শীঘ্রই এই বিদ্যালয়ের সমস্যার সমাধানের জন্য চেষ্টা করব। আমরা অন্য একটি জায়গায় এ বিদ্যালয়টি স্থানান্তর করব। নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ আমাদের প্রিয় নেতা জননেতা একেএম শামীম ওসমান কে এই বিদ্যালয়টির ব্যাপারে অবগত করেছি তিনি আমাদের আশ্বাস দিয়েছেন একটি খালি জায়গা বাছাই করতে তিনি নিজে বিদ্যালয়টির বিল্ডিং এর যাবতীয় সকল খরচ বহন করবে। আজকের আয়োজনে যাদেরকে বই দেওয়া হয়েছে খুব সীমিত আকারে আর যারা বাকি রয়েছে তাদের বাড়িতে বাড়িতে গিয়ে বই পৌঁছে দেওয়া হবে এবং শিক্ষার্থীরা বিদ্যালয় না এসে বাড়িতে বসেই অনলাইনের মাধ্যমে ক্লাস করতে পারবে।

এসময় উক্ত বিদ্যালয়ে বই বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন পাগলা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক অভিভাবক সদস্য ডা. শাহ আলম সোহাগ, পাগলা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক আদালত ভূঁইয়া সহ অত্র বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষিকা এবং অভিভাবকবৃন্দ