সন্ধি সামাজিক সংগঠনের ৫ বছর পূর্তি উপলক্ষ্যে ক্রিকেট টুর্নামেন্ট, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ

 

নারায়ণগঞ্জ কথা : সন্ধি সামাজিক সংগঠনের ৫ বছর পূর্তি উপলক্ষ্যে ক্রিকেট টুর্নামেন্ট, আলোচনা সভা, পুরস্কার বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র  অনুষ্ঠানের আয়োজন করা হয়। সন্ধি সামাজিক সংগঠনের সভাপতি মোঃ নূর উদ্দিন সাগর এর সভাপতিত্বে।

শুক্রবার (১ জানুয়ারি) ৪ টায় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর অপর পাশেআলাউদ্দিন খান স্টেডিয়াম জিমখানা মাঠে এ ক্রিকেট টুর্নামেন্ট, আলোচনা সভা, পুরস্কার বিতরণ, সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আফসানা আফরোজ বিভা হাসান প্যানেল মেয়র ১ সিটি কর্পোরেশন নারায়ণগঞ্জ।

প্রধান অতিথির বক্তব্যে আফসানা আফরোজ বিভা হাসান বলেন,সন্ধি সামাজিক সংগঠনের ৫ বছর পূর্তি উপলক্ষ্যে এত সুন্দর আয়োজন করেছেন তাই আপনাদেরকে ধন্যবাদ জানাই যুবসমাজকে মাদক থেকে দূরে রাখার জন্য এমন সংগঠন প্রতিটি এলাকায় দরকার যাতে করে মানুষের খেলাধুলার মাঝে মন মানসিকতা ভালো থাকে আমি শুভেচ্ছা জানাই এই সংগঠনকে আর আগামীতে এ সংগঠন আরো এগিয়ে যাবে এই প্রত্যাশা করি।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ আব্দুল করিম বাবু ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,  দুলাল মল্লিক  সাবেক সভাপতি বাংলাদেশ হোসিয়ারী সমিতি উপদেষ্টা – সন্ধি সামাজিক সংগঠন, খান আব্দুল কাদের মাহাবুব বিশিষ্ট সমাজ সেবক ও উপদেষ্টা সন্ধি সামাজিক সংগঠন, জনাব সরকার আলম পরিচালক নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজ পরিচালনা পরিষদ উপদেষ্টা – সন্ধি সামাজিক সংগঠন,মিজানুর রহমান বিশিষ্ট সমাজ সেবক ও উপদেষ্টা – সন্ধি সামাজিক সংগঠন, আলহাজ্ব রতন বেপারী বিশিষ্ট সমাজ সেবক, জনাব সাহা আঃ হালিম প্রতিষ্ঠাতা আলোর সন্ধান ডি. এন. বি মানব কল্যাণ নিয়োজিত সংগঠন।

শুভেচ্ছান্তে – মোঃ মাসুদুর রহমান সাধারণ সম্পাদক সন্ধি সামাজিক সংগঠন।

এ সময় উপস্থিত ছিলেন,মোঃ মাসুদুর রহমান সহ সম্পাদক, পলাশ বেপারী কার্যকারী সদস্য, আবু হুসাইন কার্যকারী সদস্য, মোহাম্মদ সাফায়েত হোসেন শুভ সাবেক সভাপতি, খালিদ হোসেন পলাশ সাবেক সহ-সম্পাদক, অভি চৌধুরী কিয়া সম্পাদক, রোহান কিয়া সহ-কোষাধক্ষ্য, সংকর দপ্তর সম্পাদক, নয়ন, সিয়াম, আরাফাত, লতিফ সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares