Home ঢাকা নারায়ণগঞ্জ এমপি শামীম ওসমানের পক্ষ থেকে কেক কেটে ইংরেজি নববর্ষ উদযাপন করলেন আব্দুল মালেক মুন্সি

এমপি শামীম ওসমানের পক্ষ থেকে কেক কেটে ইংরেজি নববর্ষ উদযাপন করলেন আব্দুল মালেক মুন্সি

এমপি শামীম ওসমানের পক্ষ থেকে কেক কেটে ইংরেজি নববর্ষ উদযাপন করলেন আব্দুল মালেক মুন্সি

নিজস্ব প্রতিনিধিঃ ২০২০ এর সকল গ্লানি ভুলে ইংরেজি নতুন বছরের দিনটি যেন ভাল কাটে সেই প্রত্যাশায় গতকাল ৩১/১২/২০ ইং তারিখ বৃহস্পতিবার রাতে নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লা থানাধীন কুতুবপুর ইউনিয়নের ওয়াস করনি আদর্শ নগর এলাকায় নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান এর পক্ষ থেকে মালেক সংসদের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী, আওয়ামী যুবলীগ নেতা, যুব সমাজের অহংকার, তারুণ্যের প্রতীক, কুতুবপুর ইউনিয়নের কৃতি সন্তান, মোঃ আব্দুল মালেক মুন্সি যুব সমাজকে সাথে নিয়ে ইংরেজি নববর্ষ উদযাপন করন। এই মানুষটি কিশোর গ্যাং, মাদক, ইভটিজিং নির্মূলের লক্ষ্যে এলাকার যুব সমাজের পাশে সামাজিক সাংস্কৃতিক অনুষ্ঠান ও খেলাধুলার জন্য সর্বসময় পাশে থাকেন।তিনি একজন শিক্ষানুরাগী ও ধর্মভীরু মানুষ।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা যুবলীগ নেতা নবী উল্লাহ নবী, এছাড়াও উপস্থিত ছিলেন মালেক সংসদের সদস্য, জাহাঙ্গীর আলম, মোঃ রুবেল, আব্দুর রব সহ মালেক সংসদের সকল সদস্যবৃন্দ।

ইংরেজি নতুন বর্ষকে বরণ করার উদ্দেশ্যে এবং বিগত বছরের করোনা দুর্যোগ থেকে মুক্তি পেয়ে ২০২১ ইং সালটি যেন সকলের ভালো কাটে সেই লক্ষ্যে যুবসমাজকে সাথে নিয়ে মোঃ আব্দুল মালেক মুন্সি কেক কাটেন।

যুব সমাজের উদ্দেশ্যে ইংরেজি নববর্ষের এ দিনে মোঃ আব্দুল মালেক মুন্সি বলেন, যুবসমাজ হলো এদেশের ভবিষ্যৎ। নতুন বছরটিতে আসুন সকলে হানাহানি বিভেদ ভুলে নতুন একটি কুতুবপুর ইউনিয়ন গড়ি। মাদক ইভটিজিং কিশোর গ্যাং নির্মূলের জন্য সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি। যুবসমাজকে বিনোদন খেলাধুলায় উৎসাহিত করি। পাশাপাশি যারা স্কুল কলেজ পড়ুয়া শিক্ষার্থী তাদের উদ্দেশ্যে বলছি, তোমাদের বাবা-মা তোমাদের কে কষ্ট করে পড়াশোনা করায় এমন কোনও কাজ করবে না যাতে বাবা-মার সম্মান ক্ষুন্ন হয়।

তিনি আরো বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আমার নেতা নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমানের পরিবারের সকল সদস্য যেন সবসময় সুস্থ থাকে সেই দোয়া করি।

সর্বশেষে বলতে চাই, আসছে নতুন বছরটি সকলের ভালো কাটুক।সকলকে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন। হ্যাপি নিউ ইয়ার-২০২১।

অনুষ্ঠানটির সৌজন্যে ছিল, ওয়ায়েস করনী,আদর্শনগর যুবসমাজ ও বন্ধন ব্রাদার্স ক্লাব।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!