Home ঢাকা নারায়ণগঞ্জ ইংরেজি নববর্ষ উপলক্ষে হোসাইনী নগর ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে এতিম ছাত্রদের মাঝে রান্না করা খাবার বিতরণ

ইংরেজি নববর্ষ উপলক্ষে হোসাইনী নগর ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে এতিম ছাত্রদের মাঝে রান্না করা খাবার বিতরণ

ইংরেজি নববর্ষ উপলক্ষে হোসাইনী নগর ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে এতিম ছাত্রদের মাঝে রান্না করা খাবার বিতরণ

নারায়ণগঞ্জ কথা : ইংরেজি নববর্ষ উপলক্ষে নারায়ণগঞ্জ শহরের ফতুল্লা থানাধীন কাশিপুর ইউনিয়নের মধ্য নরসিংপুর এলাকার (৩টি) তিনটি মাদ্রাসার এতিমখানায় হোসাইনী নগর ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে এতিম ছাত্রদের মাঝে রান্না করা খাবার বিতরণ কর্মসূচি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শুক্রবার (১ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ  ফতুল্লা থানাধীন কাশিপুর ইউনিয়নের মধ্য নরসিংপুর এলাকার (৩টি) তিনটি মাদ্রাসার  এতিমখানায় এ রান্না করা খাবার বিতরণ অনুষ্ঠিত হয়।

উল্লেখিত যে ,হোসাইনী নগর ফ্রেন্ডস ক্লাবের প্রতিষ্ঠাতা এডমিন হাজী মোঃ সোহেল রানা ও মোঃ সুহেল খান  । এবং সংগঠনের সকল মডারেটর ও স্বেচ্ছাসেবীদের নিজের অর্থায়নে মাদ্রাসার এতিম ছাত্রদের মাঝে রান্না করা খাবার বিতরণ কর্মসূচির উদ্যোগ নেওয়া হয়েছে।

অতীতে এই সংগঠন বিভিন্ন মানবিক ও সামাজিক কার্যক্রম করেছেন। যেমনঃ বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি, বিনামূল্যে ডায়াবেটিস পরীক্ষা এবং আরোও মহান উদ্যোগ গ্রহণ করেছেন।
ইনশাআল্লাহ্ ভবিষ্যতে আরো মানবিক ও সামাজিক কাজ করে মানুষের পাশে থাকতে চায়।

এ সময় উপস্থিত ছিলেন, মিসবাহুল মিল্লাত মাদ্রাসার মোহতামিম সহ অন্যান্য শিক্ষকগণ,আরো উপস্থিত ছিলেন, খোলাফায়ে রাশেদীন হাফেজিয়া ইসলামিয়া মাদ্রাসা ও এতিমখানার শিক্ষকগণ ও সংগঠনের স্বেচ্ছাসেবী মোঃ আব্দুল করিম তপু, মোঃ দেলোয়ার হোসেন, মোঃ কামাল হোসেন,মোহাম্মদ তালহা মোহাম্মদ তামিম ।

এই সময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা এডমিন হাজী মোঃ সোহেল রানা ও মোঃ সুহেল খান। মডারেটর  মোঃ জুনায়েদ হোসেন, মোঃ পারভেজ হোসেন, মোঃ আশরাফুল ইসলাম আশিক, মোঃ বসির মিয়া, মোঃ আহসান শাহরিয়ার আকিব, মোঃ আরিফ হোসেন, মোঃ সুমন ইসলাম মোঃ রনি, মোহাম্মদ তালহা, মোঃ শাহাবুদ্দিন, মোঃ বাপ্পী, মোঃ ইমরান হোসেন হিমেল, মোহাম্মদ কিবরিয়া হাসান সাঈফ আল আমিন,মোঃ রাজিব, মোঃজাহিদুল সহ আরো অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!