Home ঢাকা নারায়ণগঞ্জ গ্যাস নজরুল হামিদের বিপুর বাপের সম্পত্তি না- শাহ আলম টিপু

গ্যাস নজরুল হামিদের বিপুর বাপের সম্পত্তি না- শাহ আলম টিপু

গ্যাস নজরুল হামিদের বিপুর বাপের সম্পত্তি না- শাহ আলম টিপু

নারায়ণগঞ্জ কথা : সারাদেশে আবাসিক খাতে গ্যাস সংযোগ চালু করার দাবিতে তিতাস গ্যাস ঠিকাদার ও প্রতিনিধি কল্যাণ বহুমুখী সমিতির সভাপতি শাহ আলম টিপু বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সংসদে দাঁড়িয়ে বলেছিলেন আবাসিক খাতে গ্যাস সংযোগ চালু করার জন্য কিন্তু এর দুদিন পরেই বিদ্যুৎ ও জ্বালানি মন্ত্রী নজরুল হামিদ বিপু বলেন গ্যাস সংযোগ দেয়া হবে না।

নজরুল হামিদ কি চায় এদেশে বোতল সন্ত্রাসীরা কোটি কোটি টাকা ইনকাম করে বিদেশে পাচার করছে। আপনি কি প্রধানমন্ত্রী থেকে বড় হয়ে গেছেন প্রধানমন্ত্রীর কথা অমান্য করেন আপনার শক্তি কোথা থেকে আসে আপনি মাফিয়াদের সাথে বন্দী হতে পারেন কারণ আপনার চরিত্র সম্পর্কে মানুষ জানে আপনার পরিবারের চরিত্র সম্পর্কে মানুষ জানে এখনো সময় আছে ভালো হয়ে যান না হলে আমরা রাজপথে নামবো প্রধানমন্ত্রীর কাছে স্মারকলিপি জমা দেব দেখব আপনার ক্ষমতা কত কিভাবে আপনি আপনার মন্ত্রিত্ব টিকিয়ে রাখেন।

এটা আপনার বাবার সম্পত্তি না যে আপনি বন্ধ রাখবেন। আপনার কত বড় সাহস হয়ে গেছে আপনি প্রধানমন্ত্রীকে ছোট করেন। যতদিন না আমাদের এই দাবি আদায়ে না হয় আমরা রাজপথে নেমে আমাদের দাবি আদায় করব ইনশাল্লাহ।

বৃহস্পতিবার ৩১ ডিসেম্বর সকাল ১১ টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাব এর সামনে এ বিশাল মানববন্ধন এর আয়োজন করা হয়।

উক্ত মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন ঠিকাদার মাকিদ মোস্তাকিম শিপলুর সঞ্চালনায় মানববন্ধনে, ঠিকাদার কল্যান সমিতির সদস্য কামাল উদ্দিন মল্লিক, দেলোয়ার হোসেন সুমন, হানিফ মিয়া, সোহাগ, ঠিকাদার এসোসিয়েশনের সদস্য কাউছার, আনোয়ার হোসেন আনু সহ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!