ভারত বাংলাদেশ চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজ পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের মাঝে কম্বল বিতরণ

 

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জে ভারত-বাংলাদেশ চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রিজ এর পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধাদের২০০ মাঝে কম্বল হ্যান্ড স্যানিটাইজার মাক্স বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এফবিসিসিআই এর সাবেক সিনিয়র সহ-সভাপতি এবং বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি মোহাম্মদ আলীর সভাপতিত্বে।

সোমবার (২৮ ডিসেম্বর) সকাল ১১ টায় লঞ্চঘাট এলাকায় অবস্থিত নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এফবিসিসিআই কার্যালয়ে এ কম্বল, হ্যান্ড স্যানিটাইজার, মাক্স বিতরণ অনুষ্ঠিত হয়।

এ সময় মোহাম্মদ আলী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে আমরা মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করেছি। ৯ মাস যুদ্ধে করে পাক হানাদার বাহিনী দের হারিয়ে বিজয় ছিনিয়ে এনেছি আজকের এই আয়োজনে আমরা সেই বীর ২০০ বীর মুক্তিযোদ্ধাদের জন্য ভারত-বাংলাদেশ চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রিজ এর পক্ষ থেকে তাদের সকলকে একটি প্যাকেজের মাধ্যমে কম্বল হ্যান্ড স্যানিটাইজার ও মাক্স বিতরণ করছি।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ভারত-বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রিজের সেক্রেটারি আবুল কালাম আজাদ, নারায়ণগঞ্জ জেলা মুক্তিযােদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও সাবেক এমপি বীর মুক্তিযােদ্ধা মােহাম্মদ আলী।

এ সময় আরো উপস্থিত ছিলেন,ডেপুটি কমান্ডার বীর মুক্তিযােদ্ধা অ্যাডভােকেট নূরুল হুদা, মুক্তিযােদ্ধা সংসদের নারায়ণগঞ্জ সদর উপজেলার কমান্ডার বীর মুক্তিযোদ্ধা শাহাজাহান ভুইয়া, সাংগঠনিক কমান্ডার বীর মুক্তিযােদ্ধা নূর হােসেন মােল্লা,মুক্তিযােদ্ধা সংসদের বন্দর থানা ডেপুটি কমান্ডার বীর মুক্তিযােদ্ধা নাসির উদ্দিন, সহকারী বীর মুক্তিযােদ্ধা জসিম উদ্দিন তােতা, বীর মুক্তিযােদ্ধা শহিদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা কামাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা আলিনুর, প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares