Home ঢাকা নারায়ণগঞ্জ বঙ্গবন্ধুর যৌবন কেটেছে অন্ধকার কারাগারে – শাহ নিজাম

বঙ্গবন্ধুর যৌবন কেটেছে অন্ধকার কারাগারে – শাহ নিজাম

বঙ্গবন্ধুর যৌবন কেটেছে অন্ধকার কারাগারে – শাহ নিজাম

স্টাফ রিপোর্টারঃ নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুরে উত্তর রসুলপুর এলাকায় মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মনিরুল আলম সেন্টুর সভাপতিত্বে ও কুতুবপুর ইউনিয়ন যুবলীগ নেতা দ্বীন ইসলামের সঞ্চালনায় ।

সোমবার (২৮ ডিসেম্বর) বিকেল ৩ ঘটিকায় উত্তর রসুলপুর এলাকায় এ আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক শাহ নিজাম।

প্রধান অতিথির বক্তব্যে শাহ নিজাম বলেন, যার ডাকে এই বাংলার মানুষ স্বাধীনতা মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিল যে মানুষ তার জন্ম না হলে আমরা পেতাম না এই মহান বিজয় আজ তাকে নিয়ে হচ্ছে ষড়যন্ত্র তার ভাস্কর্য নিয়ে করছে বিরোধিতা আমি তাদের উদ্দেশ্যে বলতে চাই বঙ্গবন্ধু এ দেশের জন্য এ দেশের মানুষের জন্য তার পুরো যৌবন টাই কেটেছে অন্ধকার কারাগারে।কিন্ত আজকে কিছু মৌলবাদীরা ইসলামের নাম নিয়ে বঙ্গবন্ধুর ভাস্কর্য বিরোধিতা করছে। ইসলামের কোথায় লেখা আছে ভাস্কর্য হারাম আমি কয়েকজন আলেমদের সাথে কথা বলেছি তারা মার এর কোন উত্তর দিতে পারেনি তাদের সাবধান করে দিতে চাই ইসলাম কোন নবীর সুন্নত বিক্রি করে চলার চেষ্টা করবেন না ইসলামের নাম করে ফেরত না দিয়ে দেশে অরাজকতা সৃষ্টি করবেন না তাহলে কিন্তু আমরাও বসে থাকব না কঠোরভাবে আপনাদের প্রতিরোধ করা হবে।

তিনি আরো বলেন, আমি বিশ্বাস করি যাদের মধ্যে স্বাধীনতার চেতনা রয়েছে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে রয়েছে বঙ্গবন্ধুর প্রতি তাদের সম্মান রয়েছে এ দেশে মাটি মানুষের প্রতি যাদের ভালোবাসা রয়েছে তারা আগামী ৯ তারিখে কেউ ঘরে বসে থাকবেন না তারা শামীম ওসমানের ডাকে নারায়ণগঞ্জ সমাবেশে অংশগ্রহণ করবেন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী।

প্রধান বক্তার বক্তব্যে মীর সোহেল আলী বলেন, শামীম ভাই আমাদের নেতা তিনি আমাদের অভিভাবক আপনারা যে কোন ভাল কাজের জন্য শামীম ওসমানের কাছে গেলে কেউ ফিরে খালি হাতে আসে না শামীম ভাই সাধারণ জনগণের পাশে থাকতে চাই আর তাদের পাশে থেকে উন্নয়ন করতে চাই আমরা সবাই ভাল লোকের পক্ষে ভাল লোকের পক্ষে কাজ করে যেতে চাই।

তিনি আরো বলেন, আর সবচেয়ে বড় বিষয় হচ্ছে যে দিকটা আমাদের সবচেয়ে বেশি খেয়াল রাখতে হবে মাদক যেন একটি সমাজে থাকতে না পারে মাদক একটি সমাজ কে ধ্বংসের পথে নিয়ে যায় আর মাদক ব্যবসায়ীরা যে দলেরই হোক না কেন কোন ছাড় হবে না।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান পিন্টু, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৪ নং ওয়ার্ড কাউন্সিলর হাসান কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী জসিম উদ্দিন, কুতুবপুর ইউনিয়ন ৪,৫ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোজাফফর, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক মুন্সি, কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান হক, কুতুবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাজী মীর হোসেন মীরু,৪৫ও ৬নং মহিলা মেম্বার অনামিকা হক,৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন বাচ্চু সহ ছাত্রলীগ যুবলীগ স্বেচ্ছাসেবক লীগ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!