সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে কর্মীসভা

 

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে কর্মীসভা অনুষ্ঠানের আয়োজন করা হয়। থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে।শনিবার (২৬ ডিসেম্বর) সিদ্ধিরগঞ্জের নাভানা মাঠে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ- ৪ আসনের সংসদ সদস্য জননেতা আলহাজ্ব একেএম শামীম ওসমান।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব একেএম শামীম ওসমান বলেন, নতুন করে শুরু হয়েছে খেলা । মনে করেছিলাম রাজনীতি থেকে বিদায় নেব। এখন যে খেলা শুরু হয়েছে তা শুধু সরকার পরিবর্তনের জন্য নয়। কিন্তু আলেম সমাজের শতকরা ১০ ভাগও তাদের সাথে নেই। ৭১ এর চেতনা নিয়ে আগের চেয়ে দ্বিগুণ শক্তি নিয়ে আবার মাঠে নামবো। ৫০ বছর পর হটাত করে ভাস্কর্যের কথা মনে পড়লো কেন? ‘আল্লামা শফি সাহেবকে যেভাবে অপমান করেছেন। আমাদের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্য নিয়ে তা কিছুতেই মেনে নেওয়া যাবে না । তারা ভাবছে তারা অনেক শক্তিশালী। তারা প্রধান খেলোয়াড় না, তাদেরকে সামনে রাখা হয়েছে। নারায়ণগঞ্জে তাদের খুব আনাগোনা, প্রায়ই দেখা যায়। নতুন মির্জাফর তৈরীর চেষ্টা করে চলেছে তারা।

তিনি আরো বলেন, যারা বিগত সময়ে অত্যাচার নির্যাতন সহ্য করেও বঙ্গবন্ধুর আদর্শ মেনে চলেছেন, শেখ হাসিনার আদেশ অকাতরে পালন করেছেন, রাজপথে জীবন দিয়েছেন তারা এখন অনেক কষ্টে আছেন। ৪৯ জন ভাইকে আমরা হাত দিয়ে দাফন করেছি। অপরাধ একটাই আমরা বঙ্গবন্ধুকে ভালোবাসি, আমরা স্বাধীনতা বঙ্গবন্ধুর পক্ষে কথা বলি। আমাদের নেতাকর্মীরা সে সময় বাড়িঘরে থাকতে পারেনি। ঘরে ডুকে নির্যাতন করেছেন তারা । কিন্তু আমরা তাদের কিছুই করিনি।আমরা তো কিছুই করিনি। বঙ্গবন্ধুকে নিয়ে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী আমার মা শেখ হাসিনাকে নিয়ে যারা খেলতে চায় তাদের বলছি খেলবেন আসেন খেলি আবারো খেলা হবে।প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে সভা করে সবাইকে প্রস্তুতি থাকতে হবে। যাতে করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাকে আমরা সবাই ঐক্য হয়ে ছুটে যাই।

এ সময় থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়ার পরিচালনায় আরো উপস্থিত ছিলেন ,দলের মূলদল সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মী প্রমুখ উপস্থিত ছিলেন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares