অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেন : আলহাজ্ব হেদায়েতুল্লাহ (খোকন)

 

নারায়ণগঞ্জ কথা : নারায়ণগঞ্জে বৃহত্তর পশ্চিম দেওভোগ পঞ্চায়েত  কমিটির উদ্যোগে অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বৃহত্তর পশ্চিম দেওভোগ পঞ্চায়েত  কমিটির সভাপতি আলহাজ্ব হেদায়েতুল্লাহ (খোকন) এর সভাপতিত্বে ।

শনিবার (২৬ ডিসেম্বর) সকাল ১০ টায় নারায়ণগঞ্জ ফতুল্লা পশ্চিম দেওভােগ (শেষ মাথা) ব্রীজের পার্শ্বে  বৃহত্তর পশ্চিম দেওভোগ পঞ্চায়েত  কমিটির কার্যালয় এ কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়।

এ সময় সভাপতিত্বের বক্তব্যে আলহাজ্ব হেদায়েতুল্লাহ বলেন, দেশে মহামারী করোনা ভাইরাস পরিস্থিতির কারণে মানুষ আরো অসহায় হয়ে গেছে এমোনোতো সময় মানুষের পাশে দাঁড়াতে পেরে খুব ভালো লাগছে। আমি চাই প্রতিটি এলাকার সকলেই মানুষের পাশে দাঁড়ান। বিগত করোণা দুর্যোগকালীন সময়ে আমাদের পঞ্চায়েত কমিটির তহবিল থেকে আমরা বহুবার অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি । তারই ধারাবাহিকতায় এবারও আমরা ফতুল্লা পশ্চিম দেওভােগ এলাকায়, আমাদের বৃহত্তর পশ্চিম দেওভোগ পঞ্চায়েত  কমিটির উদ্যোগে আমরা অসহায় হতদরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করি।

তিনি আরো বলেন, দেশবাসী সকলে কাছে দোয়া চাই যাতে করে আমরা আগামী দিনে আরও কিছু করতে পারি মানুষদের জন্য সবাই আমাদের পঞ্চায়েত কমিটির জন্য দোয়া করবেন । আরেকটি কথা সবাই সরকারি বিধি নিয়ম মেনে চলুন দূরত্ব বজায় রাখুন অবশ্যই মাক্স ইউজ করবেন নিজে সুরক্ষিত থাকবেন অন্যকে সুরক্ষিত রাখবেন।

উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বৃহত্তর পশ্চিম দেওভোগ পঞ্চায়েত  কমিটির সিনিয়র সহ-সভাপতি ও মসজিদ কমিটির সভাপতি আলহাজ মাসুদ আহমেদ বাবুল, সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলি আহমেদ শেখ, সহ-সাধারণ সম্পাদক আবুল কাশেম,বিশিষ্ট সমাজসেবক ও জাতীয় যুব শ্রমিক লীগ সাংগঠনিক সম্পাদক গাজী লিটন, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সমাজসেবক মোহাম্মদ নাঈম সহ নেতৃবৃন্দ প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares