Home ঢাকা নারায়ণগঞ্জ মালেক সংসদের পক্ষ হতে কোরআন তিলাওয়াত প্রতিযােগীতায় বিজয়ীদের পুরস্কার ও অসহায় এতিম শিশুদের মাঝে শীত বস্ত্র বিতরণ করলেনঃ আব্দুল মালেক

মালেক সংসদের পক্ষ হতে কোরআন তিলাওয়াত প্রতিযােগীতায় বিজয়ীদের পুরস্কার ও অসহায় এতিম শিশুদের মাঝে শীত বস্ত্র বিতরণ করলেনঃ আব্দুল মালেক

মালেক সংসদের পক্ষ হতে কোরআন তিলাওয়াত প্রতিযােগীতায় বিজয়ীদের পুরস্কার ও অসহায় এতিম শিশুদের মাঝে শীত বস্ত্র বিতরণ করলেনঃ আব্দুল মালেক

স্টাফ রিপোর্টার : মহান বিজয় দিবস উপলক্ষ্যে মালেক সংসদের পক্ষ হতে কোরআন তিলাওয়াত প্রতিযােগীতা ও অসহায় এতিম শিশুদের মাঝে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। মালেক সংসদের প্রতিষ্ঠাতা শ্যামপুর থানা ছাত্রলীগ প্রতিষ্ঠাতা সহ-সভাপতি আব্দুল মালেক মুন্সির সভাপতিত্বে ।

শুক্রবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যা ৬ টায় কদমতলী থানাধীন মেরাজনগর সুফিয়া ডায়গোনিস্ট হাসপাতাল সংলগ্ন এ কোরআন তিলাওয়াত প্রতিযােগীতা ও শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাকির হােসেন, পি পি এম ইন্সপেক্টর অপারেশন, কদমতলী থানা, ডিএমপি ঢাকা।

এ সময় উক্ত অনুষ্ঠানের সভাপতি ও মালেক সংসদের প্রতিষ্ঠাতা আব্দুল মালেক মুন্সি বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে একজন ক্ষুদ্রতম কর্মী হিসেবে সবসময় চেষ্টা করি গরিব দুঃখী অসহায় মানুষের পাশে দাঁড়াতে আর তাদের সাহায্য সহযোগিতা করে আমি শান্তি পাই।

তিনি আরো বলেন, আমি সবসময় চেষ্টা খোঁজ খবর রাখি আমার আশেপাশের কেউ অসুবিধা বা কষ্টে আছে কিনা সাধ্যমত চেষ্টা করে তাদের পাশে দাঁড়াই এ সমাজে অনেক অসহায় দুস্থ এতিম শিশু রয়েছে যা আমার একার পক্ষে সহযোগিতা করা সম্ভব নয় আমি যতটুকু পারি চেষ্টা করি তাদের সহযোগিতার হাত বাড়িয়ে দিতে যারা বিত্তশালী আছেন তাদের প্রতি আমার অনুরোধ থাকবে আসুন আমরা সকলেই একত্র হয়ে তাদের পাশে দাঁড়াই তারাও যেন একটি সমাজে ভালোভাবে খেয়ে পরে দিন পার করতে পারে।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব এস.এম ওয়াসি উদ্দীন নূরানী, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক, ডেমরা থানা আওয়ামীলীগ।

সম্মানিত অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, হাজী মােঃ সের উদ্দিন রিপন, সমাজ সেবক, ৬০নং ওয়ার্ড মােঃ মােস্তাফিজুর রহমান লিমান, সেবক, ৬০নং ওয়ার্ড কদমতলী থানা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ইউসুফ সিজার মােঃ মেহেদী হাসান সুমন, রাজনীতিবিদ ৫৯নং ওয়ার্ড যুবলীগ মােঃ লিটন খলিফা, রাজনীতিবিদ ৫৯নং ওয়ার্ড যুবলীগ মােঃ হিরন সরকার, রাজনীতিবিদ ৫৯নং ওয়ার্ড যুবলীগ মােঃ নজরুল ইসলাম সবুজ, রাজনীতিবিদ ৬০নং ওয়ার্ড আওয়ামীলীগ মােঃ ইকবাল সরকার, সমাজ সেবক
জনাব ডাঃ মােঃ বিল্লাল হােসেন, এমডি সুফিয়া হসপিটাল
হাজী মােঃ শাহীন সরকার, সমাজ সেবক, মুজাহিদনগর
মােঃ আবুল কাশেম তালুকদার, সমাজ সেবক, মদীনাবাগ
মােঃ কাজী জাকির, সমাজ সেবক, মদীনাবাগ
মােঃ গােলাপ হােসেন,

ধন্যবাদান্তে ঃ মােঃ মেহেদী হাসান বাবুল খান, মােঃ মােস্তাফিজুর রহমান মিলন, মােঃ সােহেল মােল্লা, মােঃ ইব্রাহীম গাজী, মােঃ সাইফুল ইসলাম হারুন।
আয়ােজনেঃ মালেক সংসদ, রায়েরবাগ, মেরাজনগর, কদমতলী, ঢাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!