Home ধর্ম এহাসানুল হাসান নিপু সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া ও প্রার্থনা চেয়েছেন ফতুল্লা থানা যুবলীগের নেতাকর্মী

এহাসানুল হাসান নিপু সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া ও প্রার্থনা চেয়েছেন ফতুল্লা থানা যুবলীগের নেতাকর্মী

এহাসানুল হাসান নিপু  সুস্থতা কামনা করে দেশবাসীর কাছে দোয়া ও প্রার্থনা চেয়েছেন ফতুল্লা  থানা যুবলীগের নেতাকর্মী

নারায়ণগঞ্জ কথা : ফতুল্লা  থানা যুবলীগের নেতাকর্মীদের উদ্যোগে নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা এ কে এম শামীম ওসমানের অত্যন্ত স্নেহের নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহাসানুল হাসান নিপু করোনা ভাইরাসে আক্রান্ত তার সুস্থতা কামনা করে দোয়া ও প্রার্থনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বুধবার (২৩ ডিসেম্বর) বাদ আসর নারায়ণগঞ্জ ফতুল্লা বৃহত্তম মাসদাইর বাড়ৈভোগ  ৭ নং ওয়ার্ড এলাকায় বাড়ৈভোগ বাইতুস সালাম জামে মসজিদ ও শ্রী শ্রী রাধা কৃষ্ণ মন্দিরে এ দোয়া ও প্রার্থনা অনুষ্ঠিত হয়।

এ সময় মোঃ রবিউল ইসলাম রানা গণমাধ্যমকে বলেন,নারায়ণগঞ্জ ৪ আসনের মাননীয় সংসদ সদস্য জননেতা এ কে এম শামীম ওসমানের অত্যন্ত স্নেহের, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহাসানুল হাসান নিপু ভাই করোনা ভাইরাসে আক্রান্ত। তার সুস্থতা কামনা করে দেশবাসী সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।

তিনি আরো বলেন,এ কে এম শামীম ওমানের দেওয়া খাদ্য সামগ্রী, মহামারী করোনা ভাইরাসের
কর্মহীন মানুষের ঘরে ঘরে জীবনের ঝুঁকি নিয়ে ঝড় বৃষ্টি ও রাতের আঁধারে যিনি পৌঁছিয়ে দিছেন।
সেই বীর সৈনিক আজ কভিড-১৯ ভাইরাসে আক্রান্ত। আল্লাহতায়ালা যেন তাকে তাড়াতাড়ি সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে দেন।

দোয়া প্রার্থনার আয়োজন করেন ফতুল্লা  থানা যুবলীগের অন্যতম নেতা এম এ মান্নান, মোঃ রবিউল ইসলাম রানা ও শ্রী বিশ্বজিৎ মন্ডল শুভ সহ বৃহত্তম মাসদাইর যুব লীগের নেতৃবৃন্দ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!