আইভীর বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে নারায়ণগঞ্জে যুবলীগের প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল

 

স্টাফ রিপোর্টার আরিফ হোসেন : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ড.সেলিনা হায়াৎ আইভীর উপর হামলাকারী সন্ত্রাসী নিয়াজুলের দায়ের করা মিথ্যা মামলার প্রতিবাদে নারায়ণগঞ্জে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ ও নারায়ণগঞ্জবাসীর উদ্যোগে প্রতিবাদ সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠানের আয়োজন করেন।নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি কামরুল হুদা বাবুর সভাপতিত্বে ।

মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ ২নং রেলগেইট সংলগ্ন জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে চাষাড়া হয়ে নারায়ণগঞ্জ শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে পরে জেলা আওয়ামী লীগের কার্যালয় এসে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয় ।

এ সময় প্রতিবাদ সভায় নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাধারন সম্পাদক আলী আহম্মদ রেজা উজ্জল বক্তব্যে বলেন,যখনি মেয়র আইভী কোন উন্নয়নের কথা বলে তখনি এখানের একজন গডফাদার নারায়ণগঞ্জকে অশান্ত করার জন্য আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতাকর্মীদের মামলা দিয়ে কোণঠাসা করতে চায়।আমি বলতে চাই যারা এই সমস্ত মামলা হামলা করে তারা বঙ্গবন্ধুর সৈনিকদের, আওয়ামী লীগের সৈনিকদের দাবিয়ে রাখতে পারবে না।কারন নারায়ণগঞ্জের প্রশাসন জানে কারা সন্ত্রাসী পালে।যে সন্ত্রাসী মেয়রকে গুলি করার জন্য পিস্তল নিয়ে এসেছিল। আমাদের মহানগর যুবলীগের নেতাদের,সাংবাদিক ভাইদের ও সাধারণ মানুষকে তারা কিভাবে মেরেছে।কারা রক্ষা করেছে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকেরা জীবন বাজি রেখে ড.আইভীকে রক্ষা করেছিলো।

তিনি আরো বলেন,আমরা বঙ্গবন্ধুর আদর্শের কথা বলি,শেখ হাসিনার কথা বলি,আমরা মেহনতি মানুষের কথা বলি কেনো আমাদের উপর হামলা করবে, কেনো আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিবে?দল ক্ষমতায় থাকলে চিল উকুন, দল ক্ষমতায় না থাকলে তারা দেশের বাহিরে চলে যায়।আর যদি এই নারায়ণগঞ্জকে অশান্ত করতে চান তাহলে আমরা মহানগর যুবলীগ রাজপথ অবরুদ্ধ করে দিবো। তাই এখনো সময় আছে এই নোংরা খেলা বন্ধ করুন।

সভাপতির বক্তব্যে কামরুল হুদা বাবু বলেন,আপনেরা জানেন ২০১৮ সালের ১৬ জানুয়ারি মেয়র আইভীর উপর কিভাবে হামলা হয়েছিলো।মানব দেওয়াল দিয়ে মেয়র আইভীকে রক্ষা করা হয়েছিলো।আপনারা জানেন কে বা কারা হামলা করেছিলো মেয়র আইভীর উপর।সেই সন্ত্রাসী গত পরশু মেয়র আইভী সহ আমাদের নেতাকর্মীদদের নামে মামলা করেছে।মেয়র আইভীর উপর হামলাকারীদের আমরা ছাড়বো না। অবিলম্বে তাদের বিচারের আওতায় আনা হবে।

প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সাংগঠনিক সম্পাদক সেলিম আজহার,সদস্য ও নাসিক ১৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সামসুল করিম,সদস্য আব্দুল মোতালেব,১৬ নং ওয়ার্ডের সাধারন সম্পাদক আব্দুল কাইয়ুম,যুবলীগ নেতা ফয়জুল ইসলাম রুবেল,রাগিব হোসেন,রবিউল ইসলাম প্রমুখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares