Home ঢাকা নারায়ণগঞ্জ মহান বিজয় দিবস উপলক্ষে LTV bangla Ltd উদ্যোগে গুণীজন সম্মাননা স্মারক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মহান বিজয় দিবস উপলক্ষে LTV bangla Ltd উদ্যোগে গুণীজন সম্মাননা স্মারক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

মহান বিজয় দিবস উপলক্ষে LTV bangla Ltd উদ্যোগে গুণীজন সম্মাননা স্মারক ও সাংস্কৃতিক অনুষ্ঠান

স্টাফ রিপোর্টার আরিফ হোসেন : মহান বিজয় দিবস উপলক্ষে বিজয়ের মাসে শহীদ বীরদের প্রতি শ্রদ্ধা জানিয়ে LTV bangla Ltd উদ্যোগে গুণীজনদের সম্মাননা স্মারক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।LTV bangla Ltd এর ডিরেক্টর মহিউদ্দিন হাওলাদার এর সভাপতিত্বে।

সোমবার (২১  ডিসেম্বর) সন্ধ্যা ৬ ঘটিকায় গণগ্রন্থাগার পাঠাগারে মিলনায়তনে এ সম্মাননা স্মারক ও সাংস্কৃতিক অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঘাতক দালাল নির্মূল কমিটির নারায়ণগঞ্জ জেলা সভাপতি শ্রী বাবু চন্দন শীল।

এ সময় বাবু চন্দন শীল  বলেন, আজকের এই সুন্দর আয়োজনে আমাকে যে সম্মানিত করা হলো চাচা আমি খুব গর্বিত। আমি আশা রাখছি এই চ্যানেল টি অতি দ্রুত ভালো একটি পর্যায় চলে আসবে তাদের প্রতি আমার শুভকামনা রইল। বিশেষ করে এই বিজয়ের মাসে আমাদের একটি কথা স্মরণ রাখতে হবে একাত্তরের মুক্তিযোদ্ধাদের স্মৃতি ধারণ করে রাখতে হবে আর এটা সম্ভব নতুন প্রজন্মের মাধ্যমেই কারণ দেখা যাবে ১০ বছর পর হয়তো আমরা আর মুক্তিযোদ্ধা পাবোনা কিন্তু তাদের কাছ থেকেই আমাদের মুক্তিযুদ্ধকালীন সময়ে সকল তথ্য ভিডিও চিত্রের মাধ্যমে সংরক্ষণ করে রাখতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্বের বক্তব্যে LTV banglar ডিরেক্টর মহিউদ্দিন হাওলাদার বলেন,আজকের এই অনুষ্ঠানে সকল আমন্ত্রিত অতিথিদের আমার চ্যানেল এর পক্ষ থেকে  জানাই শুভেচ্ছা ও অভিনন্দন। আজকের অনুষ্ঠানের প্রধান আকর্ষণ শ্রী বাবু চন্দন শীল এবং বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহমেদ রতন ভাই আজকের এই অনুষ্ঠান আলোকিত করেছেন। বিশেষ করে যার নাম না বললেই নয় আজকের অনুষ্ঠানের সম্মানিত বিশেষ অতিথি মাসুম ভূঁইয়া এনায়েতনগর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক যার নেতৃত্বে হাজার নেতাকর্মী এখনো দলবদ্ধ হয়ে কাজ করে। যিনি এ  করোণা  দুর্যোগকালীন সময়ে অসহায় গরীব দুঃখী মানুষের পাশে সবার আগেই এসে দাঁড়িয়েছেন বিভিন্ন সময় সামাজিক কাজে লিপ্ত হয়  সমাজের উন্নয়নমূলক কাজ করে গেছেন আর সেই ব্যক্তিটি এনায়েত নগর ইউনিয়ন পরিষদের নির্বাচনে প্রার্থী হয়েছেন এবং তার জন্য আমরা এনায়েতনগর ইউনিয়নের সকল জনগণের কাছে দোয়া প্রার্থনা করছি আমরা সকলেই মনে করি উনি একজন যোগ্য ব্যক্তি। এ সময়  অনুষ্ঠানে গুণীজনদের সম্মাননা স্মারক হাতে তুলে দেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন আহম্মেদ রতন,ফতুল্লা থানা যুবলীগের সাবেক সহ সভাপতি ফারুক হোসেন সুজন, মোঃ গোলাম সারোয়ার মানব কল্যান ট্রাস্টের চেয়ারম্যান এম.,ডি মিশুয়েল,জেলা তরুন লীগ সভাপতি এস.এম রিপন,সহ সভাপতি ইভান, সাধারণ সম্পাদক সাগর, মোঃ গোলাম সারোয়ার মানব কল্যান ট্রাস্টের সদস্য মানিক,আশরাফ,সেম,পলাশ, নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতা জয় সহ নেতৃবৃন্দ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!