সকাল নারায়ণগঞ্জ অনলাইন পত্রিকার নতুন অফিসে পরিচিতি সভা ও দোয়া

 

নারায়ণগঞ্জ কথা : সকাল নারায়ণগঞ্জ অনলাইন পত্রিকার নতুন অফিসে পরিচিতি সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।সকাল নারায়ণগঞ্জ অনলাইন পত্রিকার প্রকাশক ও সম্পাদক ছায়ানুর তালুকদার এর সভাপতিত্বে।

রোববার (২০ ডিসেম্বর) বাদ মাগরিব ১৪৪/২ বি.বি রোড, নারায়ণগঞ্জ ক্লাবের পশ্চিম পাশে, সুরেশ প্লাজার ২য় তলায় এ পরিচিতি সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় সভাপতিত্বের বক্তব্যে ছায়ানুর তালুকদার সাংবাদিকদের বলেন, আজ আমাদের সকাল নারায়ণগঞ্জ অনলাইন পত্রিকার অফিসে আমরা দেশবাসী ও সকল মানুষের জন্য দোয়া করি। আমি চাই আগামী দিনগুলোতে সবাই মিলেমিশে একসাথে কাজ করবেন। যার যার নিজ দায়িত্ব নিজের মতো পালন করবেন। আপনাদের অগ্রসর আগামী দিনগুলোতে আমাদের লক্ষ্যে আমরা পৌঁছে যাব মানুষের যেকোনো কাজে নিজের উদ্যোগে এগিয়ে যাবেন ।

কলমের মাধ্যমে আপনারা সত্যকে ধরে তুলবেন। আর এর মধ্য দিয়ে মানুষ পাবে সেবা। তাই আপনাদের আহবান করছি আপনারা তথ্য সংগ্রহ করুন সঠিক তথ্য ধরে তুলুন। আপনারা জাতির বিবেক। তাই আপনাদের কাছে শুধু আমার একটি চাওয়া যে আমাদের এই সকাল নারায়ণগঞ্জ ডটকম অনলাইন পত্রিকা যাতে আগামী দিনের সাফল্য লাভ করতে পারে। সে লক্ষ একসাথে মিলেমিশে কাজ করুন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বার্তা সম্পাদক সিয়াম তালুকদার, সিনিয়র ফটো সাংবাদিক জামাল তালুকদার, সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ আশিকুজ্জামান, সিনিয়র স্টাফ রিপোর্টার রাশেদুল ইসলাম, যুব শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক গাজী লিটন, এন এ এন টিভির স্টাফ রিপোর্টার রাশেদুজ্জামান রতন, নারায়ণগঞ্জ কথা অনলাইন পত্রিকার প্রকাশক ও দৈনিক নগর সংবাদ পত্রিকার চিফ ফটো সাংবাদিক রাজু খন্দকার, ভিসা হলিডেইজ এর মালিক এস.এম. খোকন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বালুর মাঠ নূর মসজিদের মোয়াজ্জেম মোঃ মাহমুদুল হক, মাওলানা নজরুল ইসলাম, শাওন মাহমুদ বাবু, বলাই সাহা, সাগর চন্দ্র দাস, আলি হোসেন, মোঃ ফয়সাল আহমেদ, সান রহমান, মুসা, হোসেন সহ আরও অনেকে।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares