Home ঢাকা নারায়ণগঞ্জ তারেক জিয়ার ষড়যন্ত্রের নীলনকশায় বঙ্গবন্ধু কন্যাকে হত্যার চেষ্টা করা হয়েছিলঃ ভিপি বাদল

তারেক জিয়ার ষড়যন্ত্রের নীলনকশায় বঙ্গবন্ধু কন্যাকে হত্যার চেষ্টা করা হয়েছিলঃ ভিপি বাদল

তারেক জিয়ার ষড়যন্ত্রের নীলনকশায় বঙ্গবন্ধু কন্যাকে হত্যার চেষ্টা করা হয়েছিলঃ ভিপি বাদল

নারয়নগঞ্জ কথা : ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ ভিপি বাদল এর সভাপতিত্বে।

শুক্রবার (১৮ ই ডিসেম্বর)  বিকেল ৩ টায় চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে এ আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই।

আবু হাসনাত শহীদ ভিপি বাদল বলেন, যার ডাকে ১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধে নেমেছিল বাংলার দামাল ছেলেরা তার তখন বক্তব্য ছিলো রক্ত যখন দিয়েছি রক্ত আরো দেব তবুও এদেশের মানুষকে মুক্ত করে ছাড়বো ইনশাআল্লাহ। আর সেই ডাকে স্বাধীনতার যুদ্ধে ঝাঁপিয়ে পড়ে নয় মাস পর পেয়েছে মহান বিজয়।

১৯৭৫ সালে যেভাবে জিয়া ষড়যন্ত্র করে বঙ্গবন্ধুকে হত্যা করেছিল তারই ধারাবাহিকতায় তারেক জিয়া বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে  আগস্ট গ্রেনেড হামলায় হত্যার পরিকল্পনা করেছিল কিন্তু আল্লাহর অশেষ কৃপায় আপনাকে বাঁচিয়ে রেখেছেন এবং আমরা জিয়ার মরণোত্তর বিচার দাবি করছি।

তিনি আরো বলেন, এই বিজয়ের মাসে বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙেছে যা খুবই দুঃখজনক আর তারা স্বাধীনতা বিরোধী শক্তি তারা কখনও স্বাধীনতার পক্ষের শক্তি হতে পারেনা তাদেরকে অবিলম্বে বিচারের আওতায় আনা হোক যাতে করে এরকম তোর সাহস আর না দেখায়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান বাচ্চু, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক আবু জাফর চৌধুরী বিরু, নারায়ণগঞ্জ  মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, সাবেক মহিলা সংসদ হোসনে আরা বাবলি, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি চন্দন শীল, নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের শাহাদাৎ হোসেন, সাজনু নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি ফকির নুর হোসেন, নাঃগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সাফায়েত আলম সানি, নারায়ণগঞ্জ জেলা ব্যাংক কর্মচারী ফেডারেশনের সভাপতি কাদির,যুব শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক গাজী মোঃ লিটন সহ  নেতাকর্মী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!