Home ঢাকা নারায়ণগঞ্জ কাশিপুর ইউনিয়ন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম সিহাব এর উদ্যোগে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ

কাশিপুর ইউনিয়ন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম সিহাব এর উদ্যোগে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ

কাশিপুর ইউনিয়ন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম সিহাব এর উদ্যোগে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ

নারায়ণগঞ্জ কথা : ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস  উপলক্ষে কাশিপুর ইউনিয়ন শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম সিহাব এর উদ্যোগে আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ  অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) বাদ আসর নারায়ণগঞ্জ ফতুল্লা দেওভোগ মাদ্রাসা সামনে এ আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়।প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল।

প্রধান অতিথির বক্তব্যে জাকিরুল আলম হেলাল বলেন, পৃথিবীতে কি যাকাতের শাড়ি আছে যাকাতের কম্বল আছে গরিবের কম্বল আছে নেই যারাই দান করে তাদের উদ্দেশ্যে আমি বলতে চাই আপনার মায়ের জন্য অথবা আপনার বোন কিংবা স্ত্রীর সন্তানের জন্য যেই কম্বলটা ক্রয় করেন সেই কম্বলটা গরিব দুঃখীদের মাঝে বিতরণ করুন যেখানে অল্প দামের ১০০ টা কম্বল বিতরন করেন  সেখানে দশটা কম্বল বিতরণ করেন।

তিনি আরো বলেন, আজকে এমন একটি সুন্দর আয়োজনের দেখে আমি সত্যিই খুব খুশি হলাম এতোটুকু ছেলে যে মহতি উদ্যোগ টা নিয়েছে তা সত্যিই প্রশংসনীয় আমি সিহাবকে ধন্যবাদ জানাই এবং দোয়া করি তোমার জন্য তুমি অনেক বড় হও। এভাবে যেন সব সময় মানুষের পাশে দাঁড়াতে পারো সেই দোয়া করি তোমার জন্য আজকের সিহাবের এই আয়োজনের মধ্য দিয়ে অনেকের অনেক কিছু শেখার রয়েছে।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেখ রাসেল শিশু কিশোর পরিষদের কাশিপুর ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম সিহাব ও মোঃ ইমান হোসেন কাশিপুর ইউনিয়ন যুব লীগের সহ সভাপতি এর সঞ্চালনায় ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি জুয়েল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের প্রচার  সম্পাদক আব্দুল কাদের, যুব লীগের দপ্তর সম্পাদক ইদ্রিস, নারায়ণগঞ্জ জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি ফকির নুর হোসেন, যুব শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক গাজী মোঃ লিটন,ফরিদ হাওলাদার শ্রমিক কল্যন সম্পদক,সেন্টু সরকার দপ্তর সম্পদক ,ঘাতক দালাল নির্মূল কমিটির সহ-সভাপতি টুকু, ঘাতক দালাল নির্মূল কমিটির সহ সম্পাদক রিপন, কাশিপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোক্তার হোসেন, বন্দর থানা শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সভাপতি পিয়াস হোসেন পরশ, রাজু প্রধান।সার্বিক সহযোগিতায় ছিলেন, সাইফুল, আহাদ, রাকিব, লিমন, ও মেহেদী সহ অন্যান্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Shares
error: Alert: Content is protected !!