বিজয়ের উদ্মাদনায় উজ্জীবিত থাকার জন্য তরুন প্রজন্ম কে আহবান জানান – এড. আব্দুল মান্নান।

 

ফতুল্লা প্রতিনিধি মোঃ রবিন : মহান বিজয় দিবস উপলক্ষে রামারবাগ যুব সমাজের উদ্যোগে আলোচনা সভা ও ক্রীড়া পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।আব্দুর রাজ্জাক  বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এর সভাপতিত্বে।

বুধবার (১৬ ডিসেম্বর) রাতে নারায়ণগঞ্জ ফতুল্লা ষ্টেডিয়াম সংলগ্ন রামারবাগ  বালুর মাঠে  এ ক্রীড়া পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, এড.আব্দুল মান্নান।

প্রধান অতিথির বক্তব্যে এড.আব্দুল মান্নান বলেন, আজ আমি খুশি যে এ মহান স্বাধীন দেশে এখানে আমন্ত্রিত অতিথি হিসেবে এসে আমি আহ্বান জানাই প্রতিটি এলাকায় মহল্লায় পাড়ায় সর্ব জায়গায় যুবসমাজ খেলাধুলার প্রতি আগ্রহী হোক কারণ যুবসমাজ আগামী দিনের ভবিষ্যৎ আর আমি চাই এই যুবসমাজ দেশকে এগিয়ে নিয়ে যাক খেলাধুলার মাধ্যমে এতে করে যুব সমাজ ধ্বংস হতে বাঁচবে তাই আমি সকল যুব সমাজকে উদ্দেশ্য করে বলছি যারা বর্তমানে খারাপ পথে চলে গেছে তারাও খেলাধুলায় মনোযোগ দাও এতে করে বাঁচতে পথ থেকে ফিরে আসা যাবে । আজ এই খেলার আয়োজন করেছেন যারা তাদের ধন্যবাদ জানাই আগামীতে এমনিভাবে সর্বসময় খেলাধুলার মধ্য দিয়ে আমাদের যুব সমাজকে দেখতে চাই।

বিশেষ অতিথি- উপস্থিত ছিলেন মোখলেছুর রহমান হাবিব, মোঃ আব্দুল্লাহ আল মামুন আলম,মোঃ সেলিম ভূঁইয়া,ডা. জসিম উদ্দিন, মোঃ রহিম বাদশামোঃ শাহরিয়া রেজা রুবেল, মোঃ আজিম মাহমুদ। বিজয়ের এইদিনে,গভীর শ্রদ্ধা ও ভালোবাসার স্বরণে অনুষ্ঠানটি আয়োজন করেছেন মোঃ হৃদয়, রাহাদুল ইসলাম রবিন, মাওলানা মোঃ মাসুম বিল্লাহ, মোঃ মিলন প্রধান,মোঃ রাজু,মোঃ তোফায়েল,মোঃ অনিক,মোঃ সাইফুল ইসলাম প্রমূখ।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares