মাদক মানুষ খায়না, মাদক মানুষকে খায়- আলাউদ্দিন হাওলাদার

 

নারায়ণগঞ্জ কথা : ১৬ ই মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে কুতুবপুর ইউনিয়নের ৪,৫ও ৬ ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন হাওলাদার বলেন, মাদক একটি সামাজিক ব্যাধি আর এই মাদক একটি পরিবার কি নয় পুরো গোটা সমাজকে নষ্ট করে দেয়। যত উন্নয়নই হোক না কেন সে উন্নয়নের কোন মূল্য নেই এটি একটি সমাজে মাদকের ছড়াছড়ি থাকে। একটি মানুষ মাদক খায় না বরং মাদক একটি মানুষকে গিলে খায়। তাই যুবসমাজের প্রতি আমার অনুরোধ থাকবে মাদককে না বলুন একটি সুন্দর সমাজ গড়ে তুলতে মাদক সন্ত্রাস কে সম্মিলিতভাবে প্রতিহত করতে হবে।

১৬ ডিসেম্বর বুধবার সন্ধ্যায় মহান বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি আরো বলেন,আজ যারা নিজেকে আওয়ামী লীগের নেতা ভাবেন তাদের উদ্দেশ্যে বলতে চাই আজ মহান বিজয় দিবস স্বাধীনতার ৪৯ বছর পেরিয়ে ৫০ বছরে পদার্পণ করেছে আজ অনেক নেতাদের বিজয় দিবসের কোন আয়োজন নেই যা সত্যিই দুঃখজনক। তারা ষড়যন্ত্রের খেলায় মেতে উঠেছে তাদেরকে উদ্দেশ্য করে বলতে চাই সকল ষড়যন্ত্র কে প্রতিহত করতে আমরা সব সময় প্রস্তুত। আজকের এই সুন্দর আয়োজন করার জন্য অনেক পরিশ্রম করেছে তাদেরকে আমার পক্ষ থেকে শুভেচ্ছা অভিনন্দন ও ধন্যবাদ জানাই।

কুতুবপুর ইউনিয়ন যুবলীগ নেতা নাজমুল ইসলাম শ্যামলের আয়োজনে উক্ত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এইচ এম ইসহাক, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের অন্যতম সদস্য এম ও এফ খোকন, পাগলা বাজার বহুমুখী সমবায় সমিতির সাবেক সভাপতি ও আওয়ামী লীগ নেতা শাহ আলম গাজী টেনু, কুতুবপুর ইউনিয়ন ৪,৫ও ৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের জাহাঙ্গীর আলম, কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক লুৎফর রহমান চৌধুরী, কুতুবপুর ইউনিয়ন ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ডাঃ বি এম আনোয়ার হোসেন,কুতুবপুর ইউনিয়ন ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মালেক পাগলা বাজার বহুমুখী ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বাচ্চু সহ অন্যান্য নেতাকর্মীরা।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares