একটি সমাজকে সুন্দর সুগঠিত করতে খেলাধুলার বিকল্প নেই- আব্দুল মালেক

 

ফতুল্লা প্রতিনিধি মোঃ শেখ কাউসার : মহান বিজয় দিবস উপলক্ষে দৌলতপুরে ক্রীড়া প্রতিযােগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কুতুবপুরের যুব সমাজের আইডল গরিব দুঃখী অসহায় মানুষের প্রিয় বন্ধু কুতুবপুর ইউনিয়ন যুবলীগ নেতা আব্দুল মালেক মুন্সি বলেন, আজকের এই আয়োজন টা দেখে আমার মনটা ভরে গেল।

প্রতিটা এলাকায় সব সময় খেলাধুলার প্রতি আগ্রহ থাকা উচিত কারন একটি খেলাধুলায় পারে একটি সমাজকে সুন্দর ও সুগঠিত করে রাখতে। বিশেষ করে মাদক একটি সামাজিক ব্যাধি আর এই মাদক একটি পরিবার নয় একটি সমাজকে ধ্বংস করে দেয় তাই খেলাধুলার মাধ্যমে সকল রকম অপকর্ম থেকে বিরত থাকা সম্ভব।তারিখ : ১৬ই ডিসেম্বর ২০১০ইং, বুধবার, স্থান : দৌলতপুর বায়তুল হাসান কেন্দ্রীয় জামে মসজিদ মাঠে এই আয়োজন করা হয়।

উক্ত আয়োজনে ৫ নং ইউনিট আওয়ামীগের সাধারণ সম্পাদক ওসমান গনির মিঠুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সংগ্রামী সাধারন সম্পাদক আব্দুল খালেক মুন্সি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন , ৫নং ওয়ার্ড ইউনিট আওয়ামী লীগ সভাপতি আব্দুল হালিম, নবীন গ্রুপের চেয়ারম্যান শেখাউল ইসলাম চৌধুরীএসময় দৌলতপুর ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রকির পরিচালনায় আয়োজনে যারা ছিলেন, কৃষ্ণ, আবির, শুভ পলাশ, সোহাগ, ইয়াসিন, জাদব, জনী, ইব্রাহিম,জীবন।

 

নারায়ণগঞ্জ কথা এ প্রকাশিত/প্রচারিত সংবাদ, তথ্য, ছবি, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট বিনা অনুমতিতে ব্যবহার বেআইনি।

Shares